ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

জামালপুরে ইউপি সদস্যকে মারধর করা সেই যুবলীগ নেতা গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, মে ১৮, ২০২৪
জামালপুরে ইউপি সদস্যকে মারধর করা সেই যুবলীগ নেতা গ্রেপ্তার

জামালপুর: জামালপুরের সরিষাবাড়ীতে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ঢুকে এক ইউপি সদস্যকে মারধর করার ঘটনায় অভিযুক্ত সেই যুবলীগ নেতা মামুনুর রশীদকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৮ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান।

এর আগে ভোরে পুলিশের তথ্যপ্রযুক্তির সহায়তায় রাজধানী ঢাকার ধানমন্ডি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে সরিষাবাড়ী থানা পুলিশ।

গ্রেপ্তার মামুনুর রশীদ উপজেলার ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা গ্রামের আইনুদ্দিন মাস্টারের ছেলে। তিনি উপজেলা যুবলীগের সাবেক সদস্য।

পুলিশ জানায়, গত ১৫ মে দুপুরে উপজেলার ডোয়াইল ইউনিয়ন পরিষদের সচিবের কক্ষে দলবল নিয়ে ঢোকেন মামুনুর রশীদ। এসময় পরিষদের উদ্যোক্তা ইমরান হোসেনকে জোরপূর্বক মেয়ের জন্ম সনদ দিতে বলেন তিনি। জন্ম সনদ দিতে দেরি হওয়ায় হাত ভেঙে ফেলার হুমকি দেন মামুন। এরপর সচিবের কক্ষে বসে থাকা ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রেজাউল করিমের সঙ্গে বাগবিতণ্ডায় লিপ্ত হন ওই যুবলীগ নেতা। পরে একপর্যায়ে ইউপি সদস্যকে কিল-ঘুষি-লাথি মেরে আহত করেন মামুন ও তার দলবল। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় মামলা হলে অভিযান চালিয়ে রাজধানীর ঢাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ব্যাপারে সরিষাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান বলেন, ডোয়াইল ইউনিয়ন পরিষদের এক ইউপি সদস্যকে মারধর করার ঘটনায় মামুনের বিরুদ্ধে থানায় মামলা হয়। পরে পুলিশের তথ্যপ্রযুক্তির সহায়তায় অবস্থান শনাক্ত করে মামুনকে ঢাকার ধানমন্ডি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, মে ১৮, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।