ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফরিকহাটে ওসিসহ দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে পক্ষপাতের অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, মে ১৯, ২০২৪
ফরিকহাটে ওসিসহ দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে পক্ষপাতের অভিযোগ

ঢাকা: বাগেরহাটের ফকিরহাট উপজেলা নির্বাচনে সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে পক্ষপাত ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ এনেছেন চেয়ারম্যান প্রার্থী শেখ ওয়াহিদুজ্জামান।

রোববার (১৯ মে) নির্বাচন কমিশনার মো. আহসান হাবিব খানের কাছে প্রার্থী লিখিত অভিযোগ করেন।

এতে তিনি বলেছেন, আমি শেখ ওয়াহিদুজ্জামান, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ২১ মে অনুষ্ঠেয় 'ফকিরহাট উপজেলা' ভোটে চেয়ারম্যান পদে মোটর সাইকেল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছি। গতকাল ১৮ মে গভীর রাতে ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল আলম ও বাগেরহাট জেলার ডিবি ওসি স্বপন রায় আমার একনিষ্ঠ তিনজন কর্মীর বাড়ি গিয়ে ভয়ভীতি প্রদর্শন করে বিপক্ষ প্রার্থীর আনারস প্রতীকের পক্ষে কাজ করার অথবা বাড়ি ছেড়ে যেতে হুমকি ধামকি দিয়েছেন, যা তাদের পরিবারের সদস্য এবং স্ব স্ব এলাকার সাধারণ ভোটারদের মধ্যেও নিরপেক্ষ ভোট প্রদানে প্রভাব পড়েছে।

ওই কর্মীরা হলেন-এস.এম খলিলুর রহমান, পিতা- মৃত শেখ আব্দুস সামাদ, মাতা-হালিমা বেগম, গ্রাম-পিলজংগ (বেড়বাড়ী), পো-পিলজংগ, ইউনিয়ন-পিলজংগ; হারুন-অর-রশিদ, ওয়ার্ড-০৪ এর ইউপি সদস্য, পিতা-মৃত মোঃ গোলাম রসূল, মাতা-মৃত জবেদা বেগম, গ্রাম-জাড়িয়া কাহারডাদা, পো-লখপুর, ইউনিয়ন-লখপুর; শেখ রাহিম আহম্মদ, পিতা-মৃত আঃ গফফার শেখ, মাতা-মৃত ছালেহা বেগম, পো-লখপুর, ইউনিয়ন-লখপুর।

এই অবস্থায় সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিতকরণের লক্ষ্যে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণে অনুরোধ জানিয়েছেন ভুক্তভোগী প্রার্থী।

বাংলাদেশ সময়: ১৬৩১ঘণ্টা, মে ১৯, ২০২৪
ইইউডি/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।