ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

রায়পুরার শ্রীনিধি রেলস্টেশনে বগি লাইনচ্যুত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, মে ২০, ২০২৪
রায়পুরার শ্রীনিধি রেলস্টেশনে বগি লাইনচ্যুত

নরসিংদী: নরসিংদীর রায়পুরা উপজেলার শ্রীনিধি রেলস্টেশনের আউটারে ঢাকাগামী একটি মালবাহী কন্টেইনার ট্রেনের বগি লাইনচ্যুত হয়েছে।  

সোমবার (২০ মে) দুপুর সাড়ে ১২টার দিকে রায়পুরার শ্রীনিধি ও মেথিকান্দা রেলস্টেশনের মাঝামাঝি মহিষমারা এলাকায় এ ঘটনা ঘটে।

এসব তথ্য নিশ্চিত করেছেন মেথিকান্দা রেলওয়ের স্টেশন মাস্টার আশরাফ আলী।  

জানা যায়, সকালে চট্টগ্রাম থেকে একটি মালবাহী কন্টেইনার ট্রেন ঢাকা যাচ্ছিল। ট্রেনটি রায়পুরার শ্রীনিধি রেলস্টেশনের আউটারের মহিষমারা এলাকায় পৌঁছালে দুটি বগি লাইনচ্যুত হয়ে যায়। ফলে ওই আপ লাইন দিয়ে রেল চলাচল বন্ধ হয়ে গেলে ডাউন লাইন দিয়ে শিডিউল বিপর্যয়ের মধ্য দিয়ে ট্রেন চলাচল করছে। খবর পেয়ে বগি দুটি উদ্ধারের জন্য আখাউড়া থেকে উদ্ধারকারী একটি ট্রেন ঘটনাস্থলে রওনা দেয়।

স্থানীয়রা জানিয়েছেন, দুপুরে বিকট শব্দ শুনতে পান তারা। তারপর দৌড়ে গিয়ে দেখতে পান যে একটি মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত হয়েছে। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।  

স্টেশন মাস্টার রেজুয়ান জানিয়েছেন, দুপুর সাড়ে ১২টার দিকে মালবাহী ট্রেনটির দুটি বগি লাইনচ্যুত হয়েছে। একটি লাইন দিয়ে ট্রেন চলাচল করছে, তবে সিডিউলে কিছুটা হেরফের হচ্ছে। কিছুক্ষণের মধ্যে উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে এসে পৌঁছাবে।  

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, মে ২০, ২০২৪
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।