ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

উজিরপুরে প্রাইভেটকারের ধাক্কায় ভ্যানগাড়ির যাত্রী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, মে ২৫, ২০২৪
উজিরপুরে প্রাইভেটকারের ধাক্কায় ভ্যানগাড়ির যাত্রী নিহত

বরিশাল: বরিশালের উজিরপুর উপজেরায় প্রাইভেটকারের ধাক্কায় যোহন ব্যাপারী ওরফে যোনা (৫৫) নামে ভ্যানগাড়ির এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় ভ্যানগাড়ির চালকসহ আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

শনিবার (২৫ মে) সকালে উপজেলার নতুন শিকারপুর এলাকার সোনার বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে ঢাকা-বরিশাল মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত যোহন ব্যাপারী উপজেলার ধামসর গ্রামের মৃত নির্মল বেপারীর ছেলে। আহতরা হলেন- ভ্যানগাড়িচালক আ. জলিল ঢালি (৫০), ভ্যানগাড়ির আরোহী বা যাত্রী শামীম গোমস্তা (৫০) ও সুমন মোল্লা (২৫)। এরা সবাই উপজেলার বামরাইল ইউনিয়নের মুগাকাঠী গ্রামের বাসিন্দা।  

স্থানীয়দের বরাতে থানা পুলিশের কর্মকর্তারা জানিয়েছেন, যাত্রীদের নিয়ে ভ্যানগাড়িটি চালিয়ে চালক ধামসর বাজার থেকে ইচলাদী বাসস্ট্যান্ড যাচ্ছিল। আর প্রাইভেটকারটি ঢাকা থেকে বরিশালের দিকে যাচ্ছিল। শিকারপুর এলাকার সোনার বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে পৌঁছালে প্রাইভেটকারটি পেছন থেকে ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যান থেকে ছিটকে রাস্তায় পড়ে চালকসহ চার আরোহীর সবাই আহত হন। পরে তাদের উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে যোহান ব্যাপারীকে চিকিৎসক মৃত ঘোষণা করেন এবং বাকিদের হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। গুরুতর আহত ভ্যানচালক জলিল ঢালীর অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়।  

এদিকে স্থানীয়দের সহায়তা প্রাইভেটকারের চালক মো. শরিফ মিয়াকে (২৬) আটক করেছে থানা পুলিশ। তিনি নেত্রকোনার নয়াবাজার এলাকার মৃত মো. সবুজ মিয়ার ছেলে।  

আটকের আগে প্রাইভেটকারের চালক দাবি করেছেন, গাড়িটির সামনের বাম পাশের চাকা ফেটে যাওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার আগে রাত আড়াইটার দিকে উত্তরা থেকে অন্য দুজন আরোহী নিয়ে বরিশালের উদ্দেশে রওয়ানা দিয়েছিলেন তিনি।  

তবে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাফর আহমেদ জানিয়েছেন, বিষয়টি মহাসড়কে হওয়ায় গৌরনদী হাইওয়ে পুলিশ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেবে।  

আর গৌরনদী হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামান জানিয়েছেন, নিহতের ছেলে বিলিয়াম ব্যাপারী উজিরপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। পুরো বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।  

তিনি আরও জানান, মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের মধ্যে দুজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও একজন শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, মে ২৫, ২০২৪
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।