ঢাকা, বৃহস্পতিবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জুন ২০২৪, ০৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফেনীতে ইউপি সদস্যের খামারবাড়ি থেকে ১৯৮ বস্তা ভারতীয় চিনি উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, মে ২৬, ২০২৪
ফেনীতে ইউপি সদস্যের খামারবাড়ি থেকে ১৯৮ বস্তা ভারতীয় চিনি উদ্ধার

ফেনী: ফেনীর ছাগলনাইয়ায় এক ইউপি সদস্যের খামারবাড়ি থেকে ১৯৮ বস্তায় প্রায় ১০ হাজার কেজি ভারতীয় চিনি উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (২৫ মে) সকালে উপজেলার মহামায়া ইউনিয়নের পশ্চিম দেবপুর এলাকায় অভিযান চালিয়ে চিনিগুলো উদ্ধার করা হয়।

 

পুলিশ সূত্রে জানা গেছে, সকালে গোপন সংবাদের ভিত্তিতে মহামায়া ইউনিয়নের পশ্চিম দেবপুর এলাকায় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য ওবায়দুল হকের খামারবাড়িতে অভিযান চালানো হয়। অভিযানকালে বাড়ি থেকে ৯ হাজার ৯০০ কেজি ভারতীয় চিনি উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজারমূল্য ১৩ লাখ টাকা।  
এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ইউপি সদস্য ওবায়দুল হকের ছেলে আরিফ ও তার সহযোগী নুরুকে আসামি করে ছাগলনাইয়া থানায় মামলা দায়ের করেছে।

অভিযোগের ব্যাপারে জানতে চাইলে ইউপি সদস্য ওবায়দুল হক বলেন, আমার ছেলের সঙ্গে ভালো সম্পর্ক থাকায় খামারবাড়িতে নুরু চিনিগুলো রেখেছিল। এতে আমি বা আমার ছেলে জড়িত না। ঘটনার পরে নুরু বাড়িতে এসে তার সব শেষ হয়ে গেছে বলে আমাকে জানান। তখন চিনিগুলো আটকের আগে কেন এ বিষয়ে আমাকে জানায়নি তাকে জিজ্ঞেস করি।

ছাগলনাইয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম বলেন, ইউপি সদস্যের খামারবাড়িতে অভিযান চালিয়ে ১৯৮ বস্তায় ৯ হাজার ৯০০ কেজি ভারতীয় চিনি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, মে ২৬, ২০২৪
এসএইচডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।