ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

জাতীয়

আদিতমারীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, মে ২৭, ২০২৪
আদিতমারীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় মনজুনা খাতুন (৩৬) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার স্বামী মন্টু মিয়াকে (৪৫) আটক করেছে পুলিশ।

সোমবার (২৭ মে) দুপুরে নিজ বাড়ি থেকে নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।
নিহত মনজুনা খাতুন উপজেলার সারপুকুর ইউনিয়নের পাঠানটারী গ্রামের মন্টু মিয়ার স্ত্রী এবং লালমনিরহাট সদর উপজেলার কালমাটি গ্রামের মনছুর আলীর মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, পারিবারিক বিষয় নিয়ে স্ত্রী মনজুনার সঙ্গে মনোমালিন্য চলছিল মন্টু মিয়ার। রোববার রাতে নিজ বাড়িতে হঠাৎ মৃত্যু হয় স্ত্রী মনজুনা খাতুনের। তবে মৃত্যুর বিষয়টি গোপনে রাখেন এবং বাড়িতে কাউকে প্রবেশ করতে দেননি স্বামী মন্টু মিয়া।

সোমবার সকালে বিষয়টি জানতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। থানা পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী মন্টু মিয়াকে আটক করে পুলিশ।

সারপুকুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হুমায়ুন কবির বলেন, মনজুনা মন্টু মিয়ার দ্বিতীয় স্ত্রী। প্রথম স্ত্রীকেও রিকশা থেকে ফেলে দিয়ে হত্যা করেছিল মন্টু। সে ঘটনায়ও মামলা হয়েছিল। আবার দ্বিতীয় স্ত্রী হিসেবে মনজুনাকে বিয়ে করলেও সংসার সুখের ছিল না। প্রায় সময় স্ত্রী মনজুনাকে মারধর করত বলে স্থানীয়দের মাধ্যমে শুনেছি।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বলেন, নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী মন্টু মিয়াকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, মে ২৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।