ঢাকা, শুক্রবার, ৭ আষাঢ় ১৪৩১, ২১ জুন ২০২৪, ১৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে উত্ত্যক্ত করায় তিন বখাটের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩১ ঘণ্টা, মে ৩০, ২০২৪
চাঁদপুরে উত্ত্যক্ত করায় তিন বখাটের কারাদণ্ড তিন বখাটে

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের হামানকর্দি উচ্চ বিদ্যালয়ের তিন ছাত্রীকে উত্ত্যক্ত করার অপরাধে জুম্মান পাঠান, সিয়াম ও মো. কাউছার নামে তিন বখাটে যুবককে এক মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৯ মে) দুপুরে ওই বিদ্যালয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাখাওয়াত জামিল সৈকত।

কারাদণ্ডপ্রাপ্ত যুবক জুম্মান, সিয়াম ও কাউছার হামানকর্দি গ্রামের বাসিন্দা।

ইউএনও সাখাওয়াত জামিল সৈকত বলেন, হামানকর্দি উচ্চ বিদ্যালয়ের তিন ছাত্রীকে উত্ত্যক্ত করা, অশালীন অঙ্গভঙ্গি প্রদর্শন ও হুমকি দেওয়ার অপরাধে হামানকর্দি গ্রামের তিন বখাটের প্রত্যেককে এক মাস (৩০ দিন) করে কারাদণ্ড দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, স্কুলগামী মেয়েদের উত্ত্যক্ত করা ও নানাবিধ ভয়ভীতি প্রদর্শন সামাজিক ও ফৌজদারি অপরাধ। এ ধরনের অপরাধ থেকে সমাজকে রক্ষা করতে চাঁদপুর সদর উপজেলা প্রশাসন নিরলসভাবে কাজ করছে। প্রত্যাশা করি অপরাধীরা সাজাভোগ শেষে আলোকিত জীবনে প্রত্যাবর্তন করবে।

এসময় চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম, বিদ্যালয়ের শিক্ষক, স্থানীয় জনগণসহ থানার পুলিশের সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৯২৭ ঘণ্টা, মে ৩০, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।