ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় ফেনসিডিল-ট্যাপেন্টাডলসহ ৪ মাদক কারবারি গ্রেপ্তার

অতিথি করেসপন্ডেন্ট, সাভার (ঢাকা) | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, মে ৩০, ২০২৪
আশুলিয়ায় ফেনসিডিল-ট্যাপেন্টাডলসহ ৪ মাদক কারবারি গ্রেপ্তার

সাভার: ঢাকার আশুলিয়ায় পৃথক অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ফেনসিডিলসহ ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)।

বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান।

এর আগে ভোরে আশুলিয়ার ডিইপিজেড ও বুধবার (২৯ মে) আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- গাজীপুর জেলার মো. ইলিয়াছ হোসেন ইমরান (৩৮), কুষ্টিয়া জেলার মো. সুন্নত আলী (৩৯), মো. গাজীপুর জেলার রাব্বি হাসান রাতুল (২০) ও ঢাকা জেলার মো. তানভির হোসেন সিফাত (২৮)। এদের মধ্যে তানভির হোসেন সিফাত ট্যাপেন্ডাডল ব্যবসায়ী।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে আশুলিয়ার ডিইপিজেড এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ২৯৫ বোতল ফেনসিডিলসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। এছাড়া গতকাল আশুলিয়ার পল্লি বিদ্যুতের ডেন্ডাবর এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ৬ হাজার ৯৯০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তানভির হোসেন সিফাত নামে একজনকে গ্রেপ্তার করা হয়। তারা সবাই পেশাদার মাদক কারবারি বলে জানা গেছে।

কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থান থেকে মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ফেনসিডিল সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, ধামরাই, আশুলিয়াসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিল। রাব্বি হাসান রাতুলের বিরুদ্ধে ঢাকা মহানগরীর যাত্রাবাড়ী থানায় একটি মাদক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, মে ৩০, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।