ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

মেঘনায় নিষিদ্ধ জালে মাছ ধরায় ৬ জেলে আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, জুন ১, ২০২৪
মেঘনায় নিষিদ্ধ জালে মাছ ধরায় ৬ জেলে আটক

চাঁদপুর: চাঁদপুরের মেঘনা নদীতে নিষিদ্ধ কারেন্ট জালে মাছ ধরার অপরাধে ছয় জেলেকে গ্রেপ্তার করেছে নৌপুলিশ। একই সময় জব্দ করা হয় ৯০০ মিটার কারেন্ট জাল ও দুটি মাছ ধরার কাঠের নৌকা।

শনিবার (১ জুন) সন্ধ্যার দিকে চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান এ তথ্য জানান।

আটকরা হলেন- মো. মারুফ ছৈয়াল (৩৬), নুর মোহাম্মদ শেখ (৪০), মো. জহির খান (৫০), সুমন ত্রিপুরা (৪০), সাদ্দাম ঢালী (২৫), মো. নাসির বৈদ্য (৩০)। এদের বাড়ি চাঁদপুর সদর উপজেলার ইব্রাহীমপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে।

ওসি কামরুজ্জামান বলেন, শুক্রবার (৩১) মে রাতে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ময়নাল সঙ্গীয় ফোর্সসহ মেঘনা নদীর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের মিনি কক্সবাজার নামে এলাকা থেকে নিষিদ্ধ কারেন্ট জালে মাছ ধরা অবস্থায় ওই ছয় জেলেকে আটক করা হয়। এ সময় জেলেদের হেফাজতে থাকা ৯০০ মিটার কারেন্ট জাল ও দুটি মাছ ধরার কাঠের নৌকা জব্দ করা হয়।

ওসি আরও বলেন, আটক জেলেদের বিরুদ্ধে মৎস্য আইনে পৃথক দুটি মামলা করা হয়েছে। জব্দ জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে।  এছাড়া মামলার আলামত হিসেবে নৌকা দুটি নৌথানা হেফাজতে আছে।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জুন ০১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ