ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঝুপড়ি ঘরে থাকা নগরকান্দার সেই ইউপি মেম্বারের বাড়িতে ইউএনও-এসিল্যান্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, জুন ৫, ২০২৪
ঝুপড়ি ঘরে থাকা নগরকান্দার সেই ইউপি মেম্বারের বাড়িতে ইউএনও-এসিল্যান্ড

ফরিদপুর: বাংলানিউজে সংবাদ প্রকাশের পর ফরিদপুরের নগরকান্দা উপজেলার ফুলসূতি ইউনিয়নের পোড়াদিয়া গ্রামের বাসিন্দা ও সাবেক ইউপি মেম্বার জাকারিয়া হোসেনের বর্তমান অবস্থা জানতে তার বাসস্থান পরিদর্শন করেছেন উপজেলাটির ইউএনও ও এসিল্যান্ড। এ সময় তারা ইউপি মেম্বারের খোঁজখবর নেন।

পরে ইউপি মেম্বারের হাতে দুই বস্তা (চাল, ডাল, তেল, সেমাই) খাবার ও দুটি লুঙ্গি তুলে দেন। একই সঙ্গে ওই ইউপি মেম্বারকে একটি ঘর করে দেওয়ার ব্যাপারে আশ্বাস দেন।

এ সময় নগরকান্দা উপজেলা সমাজসেবা কর্মকর্তা সৈয়দ ফজলে রাব্বি নোমানও তাদের সঙ্গে উপস্থিত ছিলেন।  

বুধবার (৫ জুন) বিকেলে নগরকান্দা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. মাসুম বিল্লাহ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

মাসুম বিল্লাহ বলেন, বাংলানিউজে সংবাদ প্রকাশের পর সাবেক ইউপি মেম্বার জাকারিয়া হোসেনের বর্তমান অবস্থা জানতে মঙ্গলবার (৪ জুন) বিকেলে তার বাসস্থান পরিদর্শন করা হয়। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাফী বিন কবির স্যার জাকারিয়া হোসেনের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন এবং খোঁজ-খবর নেন। জাকারিয়া হোসেনের পাশে থেকে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেওয়া হয়। এছাড়া তাকে খাদ্যদ্রব্য এবং পোশাক উপহার দেওয়া হয়।

ঝুপড়ি ঘরে থাকা ইউপি মেম্বার জাকারিয়া হোসেন বলেন, ইউএনও ও এসিল্যান্ড স্যার আমার ঝুপড়ি ঘর দেখতে এসেছিলেন। আমার খোঁজখবর নিয়েছেন। আমাকে দুই বস্তা খাবার ও দুটি লুঙ্গি দিয়ে গেছেন। একই সঙ্গে পরবর্তী সময়ে আমাকে একটা ঘর করে দেওয়ার আশ্বাস দিয়েছেন। আমি ডিসি, ইউএনও ও এসিল্যান্ড স্যারের প্রতি অনেক কৃতজ্ঞ। একই সঙ্গে এই প্রতিবেদকের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন ওই সাবেক ইউপি মেম্বার।  

গত ২৮ মে, ‘ঝুপড়ি ঘরে থাকছেন ইউপি মেম্বার, বৃষ্টি হলে ভিজছে বিছানা!’ এই শিরোনামে একটি সংবাদ প্রকাশ করে বাংলানিউজ।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, জুন ০৫, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।