ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে লাইনচ্যুত ব‌গি উদ্ধার, ট্রেন চলাচল স্বাভা‌বিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, জুন ৬, ২০২৪
কিশোরগঞ্জে লাইনচ্যুত ব‌গি উদ্ধার, ট্রেন চলাচল স্বাভা‌বিক

কিশোরগঞ্জ: প্রায় চার ঘণ্টা পর কিশোরগঞ্জে মালবাহী ট্রেনের লাইনচ্যুত একটি বগি উদ্ধা‌রের পর এ রু‌টে ট্রেন চলাচল স্বাভা‌বিক হ‌য়ে‌ছে।

এর আগে বৃহস্প‌তিবার (৬ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে জেলার কটিয়াদী উপজেলার গচিহাটা রেল স্টেশনের আউটার সিগনালে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেল সাড়ে ৩টার দিকে জেলার কটিয়াদী উপজেলার গচিহাটা রেল স্টেশনের আউটার সিগনালে মালবাহী ট্রেনের একটি বগির দুটি চাকা লাইনচ্যুত হয়। এতে এ রুটে রেল যোগাযোগ বন্ধ হ‌য়ে যায়। ফলে ট্রেনযাত্রীরা পড়েন বিপাকে।  

কি‌শোরগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার মিজানুর রহমান বিষয়‌টি নি‌শ্চিত করে জানান, গচিহাটা সিগনাল পয়েন্টে টেম্পিং কারের সঙ্গে টুলভ্যানের একটি ওয়াগন লাইনচ্যুত হয়। এতে বিজয় এক্সপ্রেস গচিহাটায় এবং কিশোরগঞ্জ এক্সপ্রেস কিশোরগঞ্জ স্টেশনে আটকা পড়ে। খবর পেয়ে রেলওয়ের প্রকৌশল বিভাগের কর্মীরা উদ্ধার কাজ শুরু করেন। রাত ৮টার দি‌কে লাইনচ্যুত ব‌গির চাকা লাইনে উঠানোর পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, জুন ৬, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।