ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

জনপ্রিয় শিক্ষক জবরু মিয়া আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, জুন ৭, ২০২৪
জনপ্রিয় শিক্ষক জবরু মিয়া আর নেই

হবিগঞ্জ: হবিগঞ্জের জনপ্রিয় শিক্ষক মো. জবরু মিয়া (৭০) আর নেই। শুক্রবার (৭ জুন) ভোরে জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

প্রয়াতের নামাজে জানাজা শুক্রবার বাদ আসর শায়েস্তানগর জামে মসজিদে অনুষ্ঠিত হবে। পরে শায়েস্তানগর করবস্থানে তাকে চিরনিদ্রায় সমাহিত করা হবে।

তিনি তিন ছেলে, দুই মেয়েসহ নাতি-নাতনি, আত্মীয়-স্বজন এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানা যায়, শিক্ষক জবরু মিয়া শায়েস্তানগর এলাকার বাসিন্দা। সিলেট মেট্রোপলিটন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ জহিরুল হক, শিক্ষক সাইদুল হক ও হবিগঞ্জ প্রেসক্লাব সদস্য দৈনিক যায়যায়দিন প্রতিনিধি মো. নূরুল হক কবিরের বাবা তিনি।

তিনি নানা কারণে পড়ালেখা অনিশ্চিত হয়ে যাওয়া অনেক ছাত্রছাত্রীকে তিনি সন্তানের মতো আগলে রেখে শিক্ষাদান করতেন এবং শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যতের পথ দেখাতেন।

জনপ্রিয় শিক্ষক মো. জবরু মিয়ার ইন্তেকালে হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, দৈনিক খোয়াই সম্পাদক শামীম আহছান ও হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ব্যক্তি-সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, জুন ৭, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।