ঢাকা, রবিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দুর্নীতি ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ: কংগ্রেস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, জুন ৭, ২০২৪
দুর্নীতি ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ: কংগ্রেস

ঢাকা: সরকারের উদাসীনতায় এত দুর্নীতি ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি বলে  অভিযোগ করেছেন বাংলাদেশ কংগ্রেসের চেয়ারম্যান এ্যাড. কাজী রেজাউল হোসেন।  

তিনি বলেছেন, দুর্নীতি ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ।

 


শুক্রবার (০৭জুন) রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে দুর্নীতি ও দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে অনুষ্ঠিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।


কাজী রেজাউল হোসেন বলেন, দেশের শীর্ষ পর্যয়ের দুই জন যারা দেশের আইন প্রয়োগ ও দেশের সর্বভৌমত্ব রক্ষায় অঙ্গীকার বদ্ধ তারা আজ দুর্নীতিগ্রস্ত। সাধারণ জনগণ তাদের নিয়ে আজ কটাক্ষ করে। তাদের দুর্নীতির বিষয় দেশ ও জাতির ভাবমূর্তি ম্লান করে দিচ্ছে। অন্যায়কারী অন্যায় করে যদি আশ্রয় না পায় সে অন্যায় করতে সাহস পায় না। তাই অন্যায় কারীদের যারা সেল্টার দেয় বা দিচ্ছেন জনগনকে সঙ্গে নিয়ে তাদের মূলৎপাটন করতে হবে।  

বিশেষ অতিথির বক্তব্যে দলের মহাসচিব মো. ইয়ারুল ইসলাম বলেন, দুর্নীতি হয় সরকারের পৃষ্ঠপোষকতায় বা উদাসীনতায়। সরকার যদি সব মন্ত্রণালয়, সংস্থা, প্রতিষ্ঠান ও বাহিনীর প্রধানদের দুর্নীতি বন্ধের নির্দেশ দেয় এবং নজর রাখে, তাহলে দুর্নীতি সংঘটন আদৌ সম্ভব নয়।

বাংলাদেশ কংগ্রেসের ঢাকা মহানগর দক্ষিণ শাখার আহবায়ক লায়ন আল-আমীন বেপারীর সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ কংগ্রেসের ভাইস চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম ও মো. আব্দুল আওয়াল, যুগ্ম মহাসচিব মো. আব্দুল্লাহ আল মামুন ও মো. মিজানুর রহমানসহ প্রমুখ।


বাংলাদেশ সময়: ১৪৪৪ঘণ্টা, জুন ৭, ২০২৪
ইএসএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।