ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে স্বামীর ফার্মেসিতে মিলল স্ত্রীর গলাকাটা মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪২ ঘণ্টা, জুন ৮, ২০২৪
গাজীপুরে স্বামীর ফার্মেসিতে মিলল স্ত্রীর গলাকাটা মরদেহ

গাজীপুর: জেলার শ্রীপুর উপজেলার মুলাইদ এলাকায় একটি ফার্মেসি থেকে রেহেনা আক্তার (২৭) নামে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার পর থেকে নিহত রেহেনার স্বামী কিবরিয়া (৪০) নিখোঁজ আছেন।

শুক্রবার (০৭ জুন) রাত ৯টার দিকে ওই নারীর স্বামীর ফার্মেসি থেকেই মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত রেহেনা গোপালগঞ্জের ইদ্রিস আলী ভূঁইয়ার মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী জানান, প্রায় এক বছর আগে স্ত্রী রেহানা আক্তারকে নিয়ে শ্রীপুরের মুলাইদ এলাকায় মোস্তফা কামালের বাড়িতে ভাড়া ওঠেন কিবরিয়া। সেখানে থেকে গাজীপুর-ময়মনসিংহ মহাসড়কের পাশে একটি ফার্মেসি, মোবাইল ব্যাংকিং ও রিচার্জের ব্যবসা করে আসছিলেন তিনি। গত ৪ মাস আগে ভাড়া বাসা ছেড়ে দিয়ে রেহেনাকে গ্রামে পাঠিয়ে দিয়ে দোকানের ভেতরে বসবাস শুরু করেন কিবরিয়া। তিন দিন আগে রেহেনা গ্রাম থেকে এসে স্বামীর সঙ্গে দোকানে বসবাস শুরু করেন।

শুক্রবার সকাল থেকেই দোকানটি বন্ধ ছিল। পরে সন্ধ্যায় সোহেল নামে এক ব্যক্তি মোবাইল রিচার্জ করতে গিয়ে বন্ধ দোকানের ভেতরে আলো জ্বালানো অবস্থায় দেখেন। এ সময় তিনি ভেতরে উঁকি দিয়ে দেখেন, মেঝেতে এক নারী শুয়ে আছে। এরপর তাৎক্ষণিকভাবে বিষয়টি তিনি মার্কেট মালিক মোস্তফাকে জানান। একপর্যায়ে মোস্তফা পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দোকানের তালা ভেঙে রেহেনার গলাকাটা মরদেহ উদ্ধার করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৃহস্পতিবার (০৬ জুন) রাতে বঁটি/দাঁ দিয়ে গলা কেটে ওই নারীকে হত্যা করেছেন তার স্বামী। হত্যার পর মরদেহ দোকানে রেখে বাইরে থেকে তালা দিয়ে পালিয়েছেন তিনি। মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহম্মদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ০৯৪০ ঘণ্টা, জুন ০৮, ২০২৪
আরএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।