ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাকেরগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, জুন ১৪, ২০২৪
বাকেরগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জে মহাসড়কে দুর্ঘটনায় চার বছরের এক শিশুসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন।

শুক্রবার (১৪ জুন) সকালে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ থানাধীন বাখরকাঠি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন বাকেরগঞ্জের চরাদী এলাকার মো. আব্দুস ছালাম হাওলাদারের ছেলে ও থ্রি-হুইলার চালক মো. সাইদুল ইসলাম (৪০) এবং ওই গাড়ির যাত্রী উপজেলার বাগদিয়া এলাকার মেজবাহ উদ্দিনের চার বছরের শিশু সন্তান জায়ান।

দুর্ঘটনায় জায়ানের বাবা মেজবাহ উদ্দিন অপু (৩), তার স্ত্রী, হাফেজ মিজান (৪৫) ও কাওসার (৩২) নামে মোট চারজন আহত হওয়ার খবর পাওয়া গেছে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল সূত্রে।

তবে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানিয়েছেন, এ ঘটনায় দুজন আহত হওয়ার খবর এখন পর্যন্ত তাদের কাছে রয়েছে। আর যে দুইজন নিহত হয়েছেন, তাদের মরেদহও বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে রয়েছে।

তিনি বলেন, সকাল ৭টার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়ক বাকেরগঞ্জ থানাধীন বাখরকাঠি এলাকায় তিনটি যানবাহনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। তবে কীভাবে দুর্ঘটনা ঘটেছে তা তদন্ত না করে বলা সম্ভব নয়।

জায়ানের স্বজনরা জানিয়েছেন, কারিগরি শিক্ষা বোর্ডের চাকরির সুবাদে মেজবাহ উদ্দিন অপু পরিবার নিয়ে ঢাকায় থাকেন। ঈদুল আজহার ছুটিতে তারা ঢাকা থেকে বরিশালের বাকেরগঞ্জের গ্রামের বাড়িতে আসছিলেন। পথে দুর্ঘটনায় জায়ান নিহত হয়েছে। এছাড়া অপু ও তার স্ত্রী গুরুতর আহত হওয়ায় শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, নিহত জায়ান ও আহত তার পরিবারের সদস্যরা অপর নিহত মো. সাইদুল ইসলামের থ্রি-হুইলারের যাত্রী ছিলেন। আহতদের মধ্যে জায়ানের মায়ের অবস্থা সঙ্কটাপন্ন।

নিহতদের মরদেহ ময়নাতদন্ত করে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়ার কার্যক্রম চলমান রয়েছে বলেও জানান ওয়ার্ড মাস্টার।

বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, জুন ১৪, ২০২৪
এমএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ