ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে কাভার্ডভ্যানের চাপায় রিকশা আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, জুন ১৪, ২০২৪
নরসিংদীতে কাভার্ডভ্যানের চাপায় রিকশা আরোহী নিহত

নরসিংদী: জেলায় কাভার্ডভ্যানের চাপায় নাইম মিয়া (২৮) নামে এক রিকশা আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন রিকশাচালক।

শুক্রবার (১৪ জুন) বিকেলে সদর উপজেলার পাঁচদোনা-টঙ্গী আঞ্চলিক সড়কের নগর পাঁচদোনায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাইম মিয়া নরসিংদী সদর উপজেলার মাধবদী পৌরসভার টাটাপাড়া মহল্লার আনিস মিয়ার ছেলে। তিনি পেশায় খুচরা কাপড় বিক্রেতা ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, মাধবদী থেকে গজ ও প্রিন্ট কাপড় নিয়ে বিক্রির জন্য পলাশের ঘোড়াশাল ভ্রাম্যমাণ কাপড়ের বাজারে যাচ্ছিলেন নাইম মিয়া। তাকে বহনকারী রিকশাটি পাঁচদোনা-টঙ্গী আঞ্চলিক সড়কের নগর পাঁচদোনার পাকিজা গ্রুপের পোশাক কারখানা মমটেক্স এর গেইটে পৌঁছালে বিপরীত দিক হতে আসা একটি কাভার্ডভ্যান অপর একটি গাড়িকে পাশ কাটানোর সময় রিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রিকশার যাত্রী নাইম মিয়ার মৃত্যু হয়।

এ সময় আহত হন রিকশাচালক।  স্থানীয়রা আহত অবস্থায় অজ্ঞাত ওই চালককে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন। ঘটনাস্থলে সড়কটিতে প্রায় ৩০ মিনিট যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধারসহ যান চলাচল স্বাভাবিক করে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শহিদুল ইসলাম সোহাগ  জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস ও মাধবদী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাভার্ডভ্যানটি জব্দ করে। তবে তার চালক পালিয়ে যান। পরে পুলিশ যান চলাচল স্বাভাবিক করে এবং মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, জুন ১৪, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।