ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে বজ্রপাতে প্রাণ গেল ২ কৃষকের 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, জুন ১৯, ২০২৪
বাগেরহাটে বজ্রপাতে প্রাণ গেল ২ কৃষকের  প্রতীকী ছবি

বাগেরহাট: বাগেরহাটে পৃথক জায়গায় বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন একজন।

 

বুধবার  (১৯ জুন) দুপুরের দিকে জেলা সদর উপজেলা ডেমা ইউনিয়নে পিসি ডেমা ও হেদায়েতপুর গ্রামে পৃথক পৃথক বজ্রপাতে এ ঘটনা ঘটে। একই সময়ে ওই এলাকায় একটি মহিষ ও চারটি গরু মারা যায়।  

বজ্রপাতে মৃতরা হলেন- পিসি ডেমা গ্রামের মৃত হক আমিনের ছেলে সাইদুর রহমান (২৭) ও ডেমা ইউনিয়নের হেদায়েতপুর গ্রামের শেখ কাউসারের ছেলে সেলিম শেখ (৫৫)।

আহত যুবকের নাম উজ্জ্বল। তাকে বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে চিকিৎসা দিয়ে বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।  

এদের মধ্যে বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময়, উজ্জ্বল নামের এক যুবক আহত হয়। বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে চিকিৎসা শেষে তাকে বাড়িতে নেওয়া হয়েছে।

নিহত সাইদুরের খালাতো ভাই নাসির উদ্দীন বলেন, দুপুরে প্রচুর বৃষ্টি শুরু হলে মাঠে বেঁধে রাখা গরু ও মহিষ আনতে যান সাইদুর। পরে বাড়ির দিকে ফেরার পথে বজ্রপাতে তার মৃত্যু হয়। এ সময় সাইদুরের সঙ্গে থাকা উজ্জ্বল গুরুতর আহত হন। এছাড়া সঙ্গে থাকা তিনটি গরু ও একটি মহিষ মারা যায়। শুনেছি, হেদায়েতপুর গ্রামে বজ্রপাতে সেলিম নামে একজনের মৃত্যু হয়েছে।  

পৃথক জায়গায় বজ্রপাতে দুজনের মৃত্যুর খবর নিশ্চিত করে বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, আহত উজ্জ্বলকে স্থানীয়রা উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেছেন।  

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, জুন ১৯, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।