ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৭ জুন ২০২৪, ১৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে মিলল পুলিশ কর্মকর্তার মা-বাবার মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, জুন ২০, ২০২৪
যাত্রাবাড়ীতে মিলল পুলিশ কর্মকর্তার মা-বাবার মরদেহ

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী থেকে এক দম্পতির মরদেহ উদ্ধার করা হয়েছে।  মৃত দম্পতি হলেন, শফিকুর রহমান (৬০) ও তার স্ত্রী ফরিদা ইয়াসমিন (৫০)।

বৃহস্পতিবার (২০ জুন) সকালে তাদের মরদেহ উদ্ধার করা হয়।  নিহতদের একমাত্র ছেলে পুলিশের গোয়েন্দা বিভাগে (এসবি) কর্মরত বলে পুলিশ জানিয়েছে।

বিষয়টি নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, সকালে খবর পেয়ে ওই এলাকার একটি বাসা থেকে এক দম্পতির মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।  ফরিদার মরদেহ পাওয়া গেছে দোতলার ফ্ল্যাটে আর তার স্বামীর মরদেহ পাওয়া গেছে নিচতলায়।  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ঘটনাটি বুধবার (১৯ জুন) দিনগত রাতে ঘটতে পারে। সকালে লোকজন মরদেহ দেখে ত্রিপল নাইনে ফোন দেয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

ওসি আরও জানান, ঘটনাটি আসলে কি হয়েছে তদন্ত করে দেখা হচ্ছে। নিহত নারীর গলা থেকে স্বর্ণের চেইন উদ্ধার করা হয়েছে। যদি লুটের কোনো ঘটনা ঘটতো তাহলে স্বর্ণের চেইন নিয়ে যেত তবুও বিষয়গুলো তদন্ত করে দেখা হচ্ছে। এছাড়া নিহত দম্পতির ছেলে পুলিশের গোয়েন্দা বিভাগের এসবিতে কর্মরত।  আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, জুন ২০, ২০২৪
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।