ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৭ জুন ২০২৪, ১৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

জামালপুরে সড়ক ভবনে দরপত্র ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, জুন ২০, ২০২৪
জামালপুরে সড়ক ভবনে দরপত্র ছিনতাই

জামালপুর: জামালপুরের সড়ক ও জনপথ (সওজ) অধিদপ্তরে একটি দরপত্র ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় কর্মকর্তা-কর্মচারীদের লাঞ্ছিত করার অভিযোগও উঠেছে।

সোমবার (২০ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে শহরের সড়ক ও জনপথ ভবনের তৃতীয় তলায় সহকারী প্রকৌশলী মোবারক হোসেনের কক্ষে এ ঘটনা ঘটে।   এ সময় অধিদপ্তরটির একজন কর্মকর্তা ও একজন কর্মচারী লাঞ্ছিত হন।  তারা হলেন- সহকারী প্রকৌশলী (সড়ক সার্কেল) মোবারক হোসেন ও একই অধিদপ্তরের অফিস সহকারী লক্ষ্মী রাণী।

জানা গেছে, শেরপুর-জামালপুর বনগাঁও ব্রহ্মপুত্র সেতুর টোল আদায়ের ইজারার জন্য দরপত্রটি চলতি মাসের ১১ জুন আহ্বান করা হয়। বুধবার (১৯ জুন) ছিল দরপত্র বিক্রির শেষ সময়। আর বৃহস্পতিবার (২০ জুন) দুপুর সাড়ে ১২টা পর্যন্ত দরপত্র জমা দেওয়ার শেষ সময় নির্ধারণ করা হয়।

সওজ জামালপুর অধিদপ্তরের (সড়ক সার্কেল) সহকারী প্রকৌশলী মোবারক হোসেন অভিযোগ করে বলেন, দুপুর ১২টা ২০ মিনিটে একটি শিডিউল ড্রপ হয়। সাড়ে ১২টার পর টেন্ডার বাক্স খুলে দরপত্রটি নিয়ে আমার রুমে নিয়ে আসা হয়। দরপত্রটিতে স্মারক নম্বর দেওয়ার সময় ছয়-সাতজন দুর্বৃত্ত এসে অতর্কিত হামলা করে দরপত্রটি ছিনতাই করে। এ সময় তারা আমাকে ও অফিস সহকারী লক্ষ্মী রাণীকে শারীরিকভাবে লাঞ্ছিত করে।

এ বিষয়ে সওজ জামালপুর অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. নওয়াজিস রহমান বিশ্বাস বলেন, আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করব। ইতোমধ্যে অভিযোগপত্র লেখার কাজ চলছে।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে আমরা এখনও কোনো অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

গত অর্থ বছর ১৪ কোটি ৪০ লাখ টাকায় সেতুর টোল আদায়ের ইজারা নেন মেসার্স রাব্বি নুর ট্রেডার্স।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, জুন ২০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।