ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

আমতলীতে ছাগলে ধান গাছ খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, জুন ২১, ২০২৪
আমতলীতে ছাগলে ধান গাছ খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৫

বরগুনা: বরগুনার আমতলীতে ছাগলে ধান গাছ খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে এক নারীসহ পাঁচজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্বজনরা আমতলী হাসপাতালে ভর্তি করেছে।

 

শুক্রবার (২১ জুন) বিকেলে আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের সোনাখালী গ্রামে এ ঘটনা ঘটে।  

জানা গেছে, আমতলীর আঠারগাছিয়া ইউনিয়নের সোনাখালী গ্রামের হারুন হাওলাদারের জমিতে লাগানো আউশ ধানের গাছ একই বাড়ির চাচাতো ভাই মোদাচ্ছের হাওলাদারের চার-পাঁচটি ছাগলে খেয়ে ফেলে। এ নিয়ে হারুন প্রতিবাদ করলে মোদাচ্ছেরের নেতৃত্বে মোজাম্মেল হাওলাদার, রাজ্জাক হাওলাদার, লাভলী বেগম মিলে তাকে (হারুনকে) মারধর এবং গাছের ডাল দিয়ে পেটানো শুরু করেন।  

এ সময় তার ডাকচিৎকার শুনে স্ত্রী নূর নেহার বেগম (৩০), ছেলে রাব্বী (১৭), বেড়াতে আসা শ্যালক সুমন সিকদার (২৫) ও তাওহীদ (২০) রক্ষার জন্য এগিয়ে এলে তাদেরও পিটিয়ে গুরুতর জখম করা হয়। স্বজনরা আহতদের উদ্ধার করে আমতলী হাসপাতালে এনে ভর্তি করেন।

হারুর হাওলাদার অভিযোগ করে বলেন, ‘মোদাচ্ছেরের চার-পাঁচটি ছাগল আমার আউশ ধান গাছ খাইয়া সব শ্যাষ কইর‌্যা ফেলাইছে। আমি হেইয়ার প্রতিবাদ করলে মোরে, মোর স্ত্রী, পোলা, বেড়াইতে আওয়া হালারেসহ (শ্যালক) পাঁচজনরে পিডায়া ব্যামালা জখম হরছে। মুই এইয়ার বিচার চাই। ’

অভিযুক্ত মোদাচ্ছের হাওলাদার বলেন, ‘এর আগে হারুনের গরুতে মোর রোয়া খাইছে। হেই সময় মুই কিছু কই নাই। ও মোরে গালাগালি করায় মারামারি অইছে। ’

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আমির হোসেন সেরনিয়াবাত বলেন, এ বিষয়ে অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, জুন ২১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।