ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে সাংবাদিকের বাড়িতে হামলা-ভাঙচুর

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, জুন ২২, ২০২৪
ঈশ্বরদীতে সাংবাদিকের বাড়িতে হামলা-ভাঙচুর

পাবনা (ঈশ্বরদী): ছাগল চুরির ঘটনা কেন্দ্র করে পাবনায় সবুজ মোল্লা নামে এক সাংবাদিকের বাড়িতে দুই দফায় হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে স্থানীয় বিএনপির কর্মীদের বিরুদ্ধে।  

শুক্রবার (২১ জুন) সন্ধ্যা ও রাতে জেলার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের ভবানীপুর উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ সময় সাংবাদিক সবুজের ছোট ভাই ইমন মোল্লা (২০) ছুরিকাহত হয়েছেন।  

সাংবাদিক সবুজ বেসরকারি টেলিভিশন চ্যানেল সময় টিভির পাবনা জেলার প্রতিনিধি।

সবুজ বাংলানিউজকে জানান, ‘ঈদের পরদিন তার বাড়ি থেকে একটি ছাগল চুরি করে জয়নাল হোসেন নামে এক ব্যক্তি। জয়নাল ঈশ্বরদী উপজেলা ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক বর্তমানে বিএনপিকর্মী সাগর হোসেন রনির চাচা। ’ 

খোঁজাখুঁজির এক পর্যায়ে জানা যায়, জয়নাল হোসেনই ছাগল চুরি করেছেন। শুক্রবার (২১ জুন) সন্ধ্যায় তার কাছে জানতে চাওয়া হলে তিনি স্বীকার করে বলেন, অমুকের বাড়িতে ছাগল আছে নিয়ে আয়। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে জয়নাল হোসেন দেখে নেওয়া হুমকি দিয়ে চলে যান। সন্ধ্যার পর সাগর হোসেন রনির নেতৃত্বে ৩০-৩৫ জন বিএনপির কর্মী সাংবাদিক সবুজ মোল্লার বাড়িতে হামলা চালায়। এরপর রাত সাড়ে ৯টার দিকে আবারও হামলা ভাঙচুর চালায় তারা। এ সময় গোয়ালঘর থেকে একটি গরু লুট করে নিয়ে যায় হামলাকারীরা। তাদের বাধা দিতে গেলে সাংবাদিক সবুজের ছোট ভাই ইমনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।  

এ ব্যাপারে ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।  

এদিকে, অভিযোগের বিষয়ে কথা বলার জন্য অভিযুক্ত সাগর হোসেন রনির সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইলফোনটি বন্ধ পাওয়া যায়।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, জুন ২২, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।