ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

বিভিন্ন পরিবহনে চাঁদাবাজির অভিযোগে আটক ৭

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, জুন ২৫, ২০২৪
বিভিন্ন পরিবহনে চাঁদাবাজির অভিযোগে আটক ৭

ঢাকা: বিভিন্ন পরিবহনে চাঁদাবাজির অভিযোগে রাজধানীর যাত্রাবাড়ীতে পৃথক অভিযান চালিয়ে সাতজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আটক সাতজন হলেন, আবু হানিফ (৩৫), আবুল বাশার (৪০), জসিম খান (৩৫), ইসমাইল হোসেন জনি (৪৪), আকাশ (৫০), ইউসুফ বেপারী (৪০) ও রাসেল (২৭)।

সোমবার (২৪ জুন) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) এম. জে. সোহেল জানান, যাত্রাবাড়ী মোড় এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ট্রাক, কাভার্ডভ্যান, লরি ও সিএনজিসহ বিভিন্ন পরিবহন থেকে চাঁদা উত্তোলনকালে পাঁচজনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে আদায় করা চাঁদা নগদ ৫ হাজার ৮শ টাকা এবং দুটি লাঠি উদ্ধার করা হয়েছে। এছাড়া যাত্রাবাড়ীর শনির আখরা এলাকায় আরেকটি অভিযান চালিয়ে চাঁদা উত্তোলনকালে দুইজনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে আদায় করা চাঁদা নগদ ৩ হাজার ৩৯০ টাকা এবং দুটি কাঠের লাঠি উদ্ধার করা হয়েছে।



আটককৃতরা কিছুদিন ধরে যাত্রাবাড়ীসহ রাজধানীর বিভিন্ন এলাকায় ট্রাক, কাভার্ডভ্যান, লরি ও সিএনজিসহ বিভিন্ন পরিবহনের চালক ও তার সহকারীদের ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করে আসছিলেন। তাদের নামে একাধিক মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, জুন ২৫, ২০২৪
পিএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।