ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীর রেলভবনে বসে মাদক সেবন, ভিডিও ভাইরাল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, জুন ২৫, ২০২৪
রাজশাহীর রেলভবনে বসে মাদক সেবন, ভিডিও ভাইরাল

রাজশাহী: রাজশাহীতে পশ্চিমাঞ্চল রেলওয়ে ভবনের ভেতরে বসে নিরাপত্তা বাহিনীর দুই সদস্য মাদক সেবন করছেন; এমন একটি ভিডিও ছড়িয়ে হয়েছে। ওই ভিডিওতে দেখা যায়- পশ্চিমাঞ্চল রেল ভবনের একটি দপ্তরের ভেতর বসে তারা মাদক সেবন করছেন।

 

গত সোমবার (২৪ জুন) দুপুরের দিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভিডিওটি ছড়িয়ে পড়ে।

অভিযুক্তরা হলেন- আরএনবির সিপাহী সাদ্দাম হোসেন ও শাহিনুর রহমান। তারা উভয়ই নিয়োজিত আছেন রাজশাহী রেলওয়ের আরএনবি শাখার নিরাপত্তার কাজে।

ভিডিওতে দেখা যায়, আরএনবির ওই দুই নিরাপত্তাকর্মী রেলওয়ে ভবনের একটি দপ্তরে বসে ইয়াবা সেবন করছেন। সাদা কাগজের ওপর মেঝেতে সারিবদ্ধভাবে বেশ কয়েকটি ইয়াবা সেবনের জন্য সাজিয়ে রাখা হয়েছে।

এর কিছু দূরেই রেলওয়ে নিরাপত্তা কর্মী সাদ্দাম হোসেন ইয়াবা সেবন করছেন। আর পাশের আরেকটি চেয়ারে বসে মোবাইল ফোনে কথা বলছিলেন সিপাহী শাহিনুর রহমান।

এক পর্যায়ে তারা দুজনেই একসঙ্গে মাদকসেবনের আড্ডায় যোগ দেন। কিছুক্ষণ ধরে তাদের মাদক সেবন কর্মকাণ্ড চলে।

এদিকে আগে থেকেই অভিযোগ ছিল সাদ্দাম ও শাহিনুর নিয়মিতই মাদক সেবন করেন। প্রায় রাতেই তারা রেল ভবনের বিভিন্ন রুমে মাদকের আসর বসান। মাঝেমধ্যে বহিরাগতরাও তাদের সঙ্গে মাদকের আসরে যোগ দেন।

এ বিষয়ে পশ্চিমাঞ্চল রেলওয়ে (আরএনবি) শাখার চিফ কমান্ডার আসহাবুল ইসলাম বলেন, ঘটনাটির সত্যতা পাওয়া গেলে অভিযুক্তদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে এবং সাসপেন্ড করা হবে। এমন গর্হিত কর্মকাণ্ডে ছাড় দেওয়ার কোনো  সুযোগ নেই।

পশ্চিমাঞ্চল রেলওয়ের ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক (জিএম) আহম্মদ হোসেন মাসুম জানান, বিষয়টি তাদের নজরেও এসেছে। তারা শিগগির ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেবেন।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, জুন ২৫, ২০২৪
এসএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।