ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত যুবকের মৃত্যু

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, জুন ২৬, ২০২৪
ঈশ্বরদীতে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত যুবকের মৃত্যু

পাবনা (ঈশ্বরদী): জেলার ঈশ্বরদী উপজেলায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (১৫) এক যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার (২৬ জুন) সকাল আনুমানিক ৭টার দিকে ঈশ্বরদী শহরের লোকোমোটিভ ডিজেল কারখানার সামনে খুলনাগামী আন্তঃনগর সাগরদাঁড়ি এক্সপ্রেস ট্রেনে এ দুর্ঘটনা ঘটে।

 

ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকালে রাজশাহী থেকে ছেড়ে খুলনাগামী ‘সাগরদাঁড়ি এক্সপ্রেস’ ঈশ্বরদী বাইপাস স্টেশন অতিক্রম করে ঈশ্বরদী জাংশন স্টেশনের অভিমুখে আসছিল। এসময় রেললাইনের ওপর এক অজ্ঞাত যুবক শুয়ে ছিলেন। বিষয়টি ট্রেনের চালক দেখতে পেয়ে হুইসেল বাজাতে থাকে। এসময় ওই যুবক অচেতন অবস্থায় তাড়াহুড়ো করে রেললাইন থেকে দ্রুত সরে যাওয়ার সময় ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে ঈশ্বরদী রেলওয়ে জিআরপি পুলিশ ঘটনাস্থল পৌঁছানোর পর মরদেহটি উদ্ধার করে।  

ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামী আন্তঃনগর ‘সাগরদাঁড়ি এক্সপ্রেস’ এর ধাক্কায় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

আমরা যুবকের মরদেহ উদ্ধার করেছি। নিহতের নাম পরিচয় এখনও মেলেনি। তবে তার ডান হাতের কব্জার ওপরে জয়া+জিয়া লেখা রয়েছে। আমরা পরিচয় উদঘাটনের চেষ্টা করছি।

বাংলাদেশ সময়: ১১৪৮ ঘণ্টা, জুন ২৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।