ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৪ ঘণ্টা, জুন ২৬, ২০২৪
বগুড়ায় ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত সংগৃহীত ছবি

বগুড়া: জেলার দুপচাঁচিয়া উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের চালক ও আরোহী নিহত হয়েছেন।  

বুধবার (২৬ জুন) রাত পৌনে ৮টার দিকে বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে দুপচাঁচিয়া পৌর এলাকার জেকে কলেজের সামনে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- বগুড়া দুপচাঁচিয়া উপজেলার জিয়ানগর ইউনিয়নের সোনারপাড়ার আকরাম হোসেনের ছেলে সাদেকুল ইসলাম (১৯) ও একই এলাকার নবাব আলীর ছেলে মোকাদ্দেস আলী (১৮)।   

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সাদেকুল ও মোকাদ্দেস মোটরসাইকেলযোগে বগুড়া শহর থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে জেকে কলেজ গেটের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে চালক ও আরোহী রাস্তার ওপর পড়ে যায়। এ সময় মোকাদ্দেস ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন সাদেকুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনাতন চন্দ্র সরকার বলেন, নিহত দুইজনের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহগুলো তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ২৩৪৩ ঘণ্টা, জুন ২৬, ২০২৪
কেইউএ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।