ঢাকা, রবিবার, ১৭ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি মল্লিক, সা. সম্পাদক তরিকুল

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, জুন ২৭, ২০২৪
খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি মল্লিক, সা. সম্পাদক তরিকুল

খুলনা: খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির দ্বি-বার্ষিক নির্বাচনে মল্লিক সুধাংশু (তারা টিভি, ইন্ডিয়া) সভাপতি এবং তরিকুল ইসলাম ( এখন টিভি) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের বিপরীতে অন্যকোন প্রার্থী না থাকায় নির্বাচন কমিশন প্রতিটি পদের প্রার্থীকে বৃহস্পতিবার (২৭ জুন) নির্বাচিত ঘোষণা করেন।

খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির অন্যান্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হচ্ছেন, সহ-সভাপতি শামিমুজ্জামান (ইনডিপেন্ডেন্ট টেলিভিশন), কোষাধ্যক্ষ প্রবীর কুমার বিশ্বাস (যমুনা টেলিভিশন), যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল মামুন (সময় টেলিভিশন), নির্বাহী সদস্য মুহাম্মদ আবু তৈয়ব (এনটিভি), পলাশ ঢালী (এটিএন নিউজ), ইয়াসিন আরাফাত রুমি (দ্বীপ্ত টিভি) এবং নুর ইসলাম রকি (দেশ টিভি)।

নির্বাচন কমিশনের চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক শেখ আবু হাসান এবং সদস্য হিসেবে হাসান আহমেদ মোল্যা ও শেখ তৌহিদুল ইসলাম তুহিন দায়িত্ব পালন করেন।

নির্বাচন কশিনের চেয়ারম্যান শেখ আবু হাসান জানিয়েছেন, আগামী দুই বছর নব নির্বাচিত এই কমিটি খুলনা দায়িত্ব পালন করবে।

এদিকে নবনির্বাচিত নেতৃবৃন্দ দেশ ও জাতির স্বার্থে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অংগীকার ব্যক্ত করেছেন।

 
বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, জুন ২৭,  ২০২৪
এমআরএম/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।