ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ভাইসহ নিহত ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, জুন ২৮, ২০২৪
রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায়  দুই ভাইসহ নিহত ৩

ঢাকা: রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ভাই তিনজন নিহত হয়েছেন। ক্যান্টনমেন্ট থানা এলাকায় ট্রাকচাপায় দুজন এবং খিলক্ষেত এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পিকআপভ্যান উল্টে একজন নিহত হন।

শুক্রবার (২৮ জুন) তাদের মৃত্যুর তথ্য নিশ্চিত করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া। বৃহস্পতিবার রাতে সড়ক দুর্ঘটনা দুটি ঘটে।

ক্যান্টনমেন্ট থানা এলাকায় সুমাত্রা ফিলিং স্টেশনের সামনে দুর্ঘটনায় মোটরসাইকেলে থাকা সিফাতুর রহমান সাফিন ওরফে রাহুল মারা যান এবং সঙ্গে থাকা তার ভাই রাফি আহত হন। পরে রাফিকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তিনি মারা যান।

তাদের বাসা মিরপুরের বাউনিয়া বাঁধ এলাকায় বলে জানান চাচা মনির হোসেন। তিনি জানান, রাতে রাহুল ও তার ছোট ভাই রাফি মোটরসাইকেল চালিয়ে পল্লবীর কালশী ব্রিজ দিয়ে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি বালুর ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে দুজনে ছিটকে পড়ে গুরুতর আহত হন।  

তখন পথচারীরা প্রথমে তাদের কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মধ্যরাতে রাহুলকে মৃত ঘোষণা করেন। পরে রাফিও মারা যান।

ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুর রহমান জানান, নিহতরা দুই ভাই। বৃহস্পতিবার দিবাগত রাতে মোটরসাইকেলে চালিয়ে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় তারা দুজন মারা যান। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

অন্যদিকে খিলক্ষেতে পিকআপভ্যান উল্টে নিহত আফজালের ভাই মাহফুজ হোসেন জানান, আফজাল থাকতেন মিরপুর ১২ নম্বরে। গ্রামের বাড়ি ময়মনসিংহের ফুলবাড়িয়ায়। ইভেন্ট ম্যানেজমেন্টের কাজ করতেন আফজাল। রাতে একটি পিকআপভ্যানে করে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক দিয়ে যাচ্ছিলেন।

খিলক্ষেত এলাকায় পিকআপভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে গুরুতর আহত হন আফজাল। তখন স্থানীয়রা তাকে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেন। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসকরা রাতে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, জুন ২৮, ২০২৪ 
এজেডএস/এমএম/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।