ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফুলছড়িতে যমুনায় মিলল নিখোঁজ ২ ব্যক্তির মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, জুন ২৮, ২০২৪
ফুলছড়িতে যমুনায় মিলল নিখোঁজ ২ ব্যক্তির মরদেহ

গাইবান্ধা: জেলার ফুলছড়িতে নিখোঁজের দুই দিন পর যমুনা নদী থেকে ফারুক হোসেন (৫০) ও সোনা মিয়া (৫৫) নামে দুই ব্যক্তির ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (২৮ জুন) সকাল ১১টার দিকে উপজেলার পুরাতন ফুলছড়ির গজারিয়া ইউনিয়নের যমুনা নদীর গলনারচর-বাইনকারচর থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

এর আগে তারিখ বুধবার (২৬ জুন) রাতে নিখোঁজ হন তারা।

তাদের মধ্যে ফারুক হেসেন উপজেলার দক্ষিণ উদখালি গ্রামের মৃত নজলার রহমানের ছেলে এবং সোনা মিয়া কাতলামারি তিন নম্বর ওয়ার্ডের মৃত আবুল কাশেমের ছেলে।

স্থানীয়রা জানান, গত বুধবার রাতে উপজেলার কালিরক্যাশ নামক চরে জুয়া খেলতে গিয়ে নিখোঁজ হন ফারুক ও সোনা‌। পরে অনেক খোঁজাখুঁজির পরেও তাদের খোঁজ মিলেনি। শুক্রবার সকালে নদীতে তাদের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেন তারা।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইদুর মরদেহ উদ্ধার বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, খবর পেয়ে গজারিয়া ইউনিয়নের যমুনা নদীর গলনার চর ও বাইনকার চর নামক স্থানে নদীতে ভাসমান অবস্থায় নিখোঁজ ফারুক ও সোনা মিয়া নামের দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত শেষে তাদের মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।  

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, জুন ২৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।