ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ইলেক্ট্রিক দোকানে চুরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, জুন ২৯, ২০২৪
বগুড়ায় ইলেক্ট্রিক দোকানে চুরি

বগুড়া: বগুড়া শহরের একটি ইলেক্ট্রিক দোকানে দুর্ধর্ষ চুরি হয়েছে। চোরের দল দোকানের তালা কেটে ভেতরে ঢুকে নগদ টাকা ছাড়াও ১০ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

শহরের গোহাইল রোডের সুত্রাপুর এলাকায় অবস্থিত ভাই ভাই ইলেক্ট্রিক স্টোর নামের ওই দোকানে শুক্রবার (২৮ জুন) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

দোকানটির কামরুজ্জামান শহরের খান্দার এলাকার বাসিন্দা এবং বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র বগুড়া প্রতিনিধি ও বগুড়া ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক কাওসার উল্লাহ আরিফের বাবা।

সাংবাদিক আরিফ জানান, চোরের দল দোকানের ৪টি তালা কেটে ভেতরে ঢুকে নগদ ৪০ হাজার টাকা, প্রায় ১০ লাখ টাকার সুপার এনামেল কপার তামার তার, ৪ ববিন পিভিসি তার চুরি করে। এ সময় তারা ওই দোকানের নিরাপত্তার জন্য লাগানো ৩টি সিসিটিভি ক্যামেরা ভেঙে তার ডিভাইসগুলোও নিয়ে গেছে।

তিনি জানান, গত শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে তার বাবা দোকানটি বন্ধ করে বাসায় যান। শনিবার সকাল সোয়া ৯টার দিকে গিয়ে দেখেন শাটারে কোনো তালা লাগানো নেই। পরে দোকানের ভেতরে ঢুকে দেখতে পান সমস্ত মালামাল এলোমেলো এবং ক্যাশ ড্রয়ার খোলা। পরে সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আকতার জানান, বিষয়টি জানার পর থেকেই পুলিশ ওই চক্রকে শনাক্ত করতে তৎপরতা চালাচ্ছে। ওই দোকানের নিকটবর্তী যেসব দোকান ও প্রতিষ্ঠানে সিসিটিভি লাগানো রয়েছে, সেসব থেকে ফুটেজ সংগ্রহ করে চোরের দলকে শনাক্তে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, জুন ২৯, ২০২৪
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।