ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় বারান্দায় পড়ে ছিল চীনা নারী কর্মকর্তার লাশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, জুন ৩০, ২০২৪
কুমিল্লায় বারান্দায় পড়ে ছিল চীনা নারী কর্মকর্তার লাশ

কুমিল্লা: কুমিল্লা রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চলের (ইপিজেড) সান হুয়ানমেইন (৫২) নামে এক চীনা নারী কর্মকর্তার মৃত্যু হয়েছে।  

শনিবার (২৯ জুন) ভাড়া বাসার দরজা ভেঙে ভেতরে প্রবেশ করলে দেখা যায়, বারান্দায় তার মরদেহ পড়ে আছে।

কুমিল্লা ইপিজেডের পিওয়াই গার্মেন্টস এমএফজি (বিডি) কোং লিমিটেডের সেলাই সুপারভাইজার ছিলেন সান।  

জানা গেছে, সান হুয়ানমেইন চীনের ডংগুয়ান সিটির গুয়াংডং প্রদেশের শিলং টাউনের জিন ওয়েই ইন্ডাস্ট্রিয়াল জোনের বাসিন্দা। তিনি কুমিল্লা জেলার মধ্য আশ্রাফপুর এলাকার বিসমিল্লাহ হাউসে ভাড়া বাড়িতে থাকতেন। সান ২০১৯ সাল থেকে পিওয়াই গার্মেন্টসের সুইং সুপারভাইজার পদে কর্মরত ছিলেন।

শনিবার রাতে চীনা কর্মকর্তার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন ইপিজেড পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কবির হোসেন।

তিনি জানান, চীনা নাগরিকেরা একসঙ্গে একটা বাসায় থাকতেন। সেখান থেকে অফিসের বাস এসে প্রতিদিন তাদের নিয়ে যেত। শনিবার সকালে বাস এলে সবাই এতে উঠলেও সান হুয়ানমেইন বাসা থেকে বের হচ্ছিলেন না। পরে সহকর্মীদের খবরে কোম্পানির ম্যানেজার এসে দরজা ভেঙে বাসায় ঢুকে বারান্দায় তাকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে পুলিশ খবর দেয়। পুলিশ এসে তার মরদেহ সুরতহাল করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। ধারণা করা হচ্ছে, তিনি হার্ট অ্যাটাকে মারা গেছেন। তার লাশ হিমাগারে রাখা হয়েছে। কাল বা পরশু তার স্বামী বাংলাদেশে আসবেন। তিনি এলে তার শেষকৃত্য অনুষ্ঠানের বিষয়ে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, জুন ৩০, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।