ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিলেটে ১৪ ট্রাক চোরাই চিনির নিলাম বুধবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৯ ঘণ্টা, জুলাই ২, ২০২৪
সিলেটে ১৪ ট্রাক চোরাই চিনির নিলাম বুধবার

সিলেট: নিলামে যাচ্ছে সিলেটে জব্দকৃত ভারতীয় ১৪ ট্রাক চিনি। আগামী বুধবার (৩ জুলাই) সিলেটের আদালতে প্রকাশ্যে নিলাম ডাক হবে।

ওইদিন সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট-প্রথম আদালতের মাধ্যমে চিনির নিলাম ডাক হবে। বিশাল এ চিনির চালান নিলাম ডেকে নিতে এরই মধ্যে তৎপরতা শুরু হয়েছে।  

নিলাম কমিটির সভাপতির দায়িত্ব পালন করবেন সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট-দ্বিতীয় আদালতের বিচারক উম্মে হাবিবা ও দ্বিতীয় আমলী আদালতের বিচারক সগির আহমদ।    

সিলেট মেট্রোপলিটন  ম্যাজিস্ট্রেট-প্রথম আদালতের বেঞ্চ সহকারী (পেশকার) নাদিম আহমদ এ তথ্য নিশ্চিত করে বলেন, নিলামে অংশগ্রহণকারীরা এদিন দুপুর আড়াইটার দিকে এসে নাম লেখাবেন। বিকাল ৩টার পর নিলাম শুরু হবে।  

গত ৬ জুন সকাল ৬টার দিকে সিলেটের জালালাবাদ থানা এলাকার উমাইয়াগাও থেকে ১৪টি ট্রাক থেকে ২ হাজার ১১৪ বস্তায় এক লাখ ৫ হাজার ৭০০ কেজি ভারতীয় চিনি জব্দ করে সিলেট মেট্রোপলিটন পুলিশ।

শুল্ক ফাঁকি দিয়ে আনা ১৪ ট্রাক ভারতীয় চিনির চালানের সঙ্গে একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। ওই সময় কাউকে আটক করতে পারেনি পুলিশ।  

এ ঘটনায় জালালাবাদ থানায় দায়েরকৃত মামলায় ইতোমধ্যে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন- এয়ারপোর্ট থানার উমদারপাড়া গ্রামের আরফান আলীর ছেলে ছদরুল আমিন আকাশ (২৮) ও সিলেট সদর উপজেলার এয়ারপোর্ট থানার রঙ্গীটিলা এলাকার রুস্তুম আলীর ছেলে মনসুর আলী (৩৮)।  

বাংলাদেশ সময়: ০৮০০ ঘণ্টা, জুলাই ০২, ২০২৪
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।