ঢাকা, রবিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
নওগাঁয় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

নওগাঁ: নওগাঁর মহাদেবপুরে শ্যালো ইঞ্জিনচালিত নছিমনের সঙ্গে মুখোমুখি ধাক্কায় শিমুল (৩০) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলে থাকা দুজন।

 

বুধবার (৪ জুলাই) দুপুরে উপজেলার চৌমাসিয়া নওহাটার মোড়ের পূর্ব দিকে চাংকুড়ি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিমুল নওগাঁ সদর উপজেলার মধ্য-দুর্গাপুর গ্রামের শহিদুলের ছেলে। তিনি নওগাঁ শহরের দয়ালের মোড়ে হোটেল ব্যবসায়ী ছিলেন। তবে আহত দুজনের পরিচয় জানা যায়নি।  

স্থানীয়রা জানান, শিমুলসহ তিনজন মোটরসাইকেল যোগে নওগাঁ থেকে কড়াই কেনার উদ্দেশে নওহাটা মোড়ের দিকে যাচ্ছিলেন। পথে নওহাটার চাংকুড়ি মোড়ে এলে ব্যাটারিচালিত একটি ইজিবাইককে সাইড দিতে গিয়ে নওহাটা থেকে ছেড়ে আসা নছিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শিমুল ঘটনাস্থলে নিহত হন এবং সঙ্গে থাকা দুজন গুরুতর আহত হন। স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠান।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার এখন পর্যন্ত কোনো অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, জুলাই ০৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।