ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

আটোয়ারীতে ডোবায় মিলল যুবকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
আটোয়ারীতে ডোবায় মিলল যুবকের মরদেহ

পঞ্চগড়: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় ডোবার পানি থেকে শাকিল (২৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

বুধবার (৩ জুলাই) রাতে উপজেলার রাধানগড় ইউনিয়নের শোকের পুল এলাকায় আটোয়ারী-বোদা আঞ্চলিক সড়কের পাশে সেতু সংলগ্ন একটি ডোবার পানি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত যুবক শাকিলের বাড়ি ইউনিয়নের বড়দাপ এলাকার আজিজুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, বুধবার রাতে উপজেলার রাধানগড় ইউনিয়নের শোকের পুল এলাকায় একটি সেতুর গার্ডারের ওপর বসে ছিলেন শাকিল। পরে হঠাৎ সে ডোবার পানিতে পড়ে গেলে স্থানীয় একজন চিৎকার শুরু করেন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। পুলিশ ও আটোয়ারী ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় ডুবন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে। পরে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই যুবকের মরদেহ নেওয়া হলে স্বাস্থ্য পরীক্ষার মাধ্যমে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) শাহীনুর ইসলাম তালুকদার বাংলানিউজকে বলেন, নিহতের শরীরে আঘাতের চিহ্ন বা হত্যা করে মেরে ফেলার কোন আলামত পাওয়া যায়নি। ওই যুবকের মৃত্যু কিভাবে হয়েছে তা ময়নাতদন্তের প্রতিবেদন এলে বলা যাবে। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।