ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

এমন মহতী উদ্যোগের জন্য বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, জুলাই ৬, ২০২৪
এমন মহতী উদ্যোগের জন্য বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ

মো. আব্দুল মান্নান, পুলিশ সুপার, কুমিল্লা (সদ্যবিদায়ী)

দেশের অন্যতম বৃহত্তম শিল্প পরিবার বসুন্ধরা গ্রুপের সহায়তায় পরিচালিত ‘বসুন্ধরা শুভসংঘ’ সারা দেশে আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। খবরের কাগজ কিংবা টেলিভিশনে প্রতিনিয়ত আমরা তাদের শুভ কাজগুলো দেখতে পাই।

দেশে অনেক বড় বড় শিল্পপ্রতিষ্ঠান আছে, কিন্তু সবার দ্বারা এমন কাজ করা সম্ভব নয়। কুমিল্লায় তিন মাস বিনা মূল্যে সেলাই প্রশিক্ষণ দিয়ে এবং উপহার হিসেবে সেলাই মেশিন দিয়ে ২০০ অসচ্ছল শিক্ষার্থী, স্বামী পরিত্যক্তা ও বিধবা নারীকে স্বাবলম্বী করার এমন মহতী উদ্যোগকে আমি স্বাগত জানাই।

বসুন্ধরা গ্রুপ স্মার্ট বাংলাদেশ গড়তে যেভাবে এগিয়ে এসেছে, দেশের অন্য প্রতিষ্ঠানগুলোর সেভাবে এগিয়ে আসা উচিত। বসুন্ধরা গ্রুপের যে শুভ উদ্যোগ কুমিল্লায় দেখেছি, সেটি মাননীয় প্রধানমন্ত্রীর ২০৪১ সালের উন্নত বাংলাদেশ গঠনেরই একটি প্রয়াস বলে আমি মনে করি। এই ২০০ নারী যে সেলাই মেশিন পেয়েছেন, সেটি দিয়ে আয়-রোজগার করে তাঁদের পরিবারকে স্বাবলম্বী করতে পারবেন। বসুন্ধরা গ্রুপের এমন মানবিক উদ্যোগের জন্য তাদের ধন্যবাদ ও শুভ কামনা জানাই।

(২৯ জুন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ অডিটরিয়ামে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে ২০০ অসচ্ছল নারীকে সেলাই মেশিন উপহার প্রদান অনুষ্ঠানে দেওয়া বক্তব্য)

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, জুলাই ০৬, ২০২৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।