ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪৩১, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

চাঁদপুরে চোলাই মদসহ দুই কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৪
চাঁদপুরে চোলাই মদসহ দুই কারবারি আটক

চাঁদপুর: চাঁদপুরে মলতব উত্তরে ১০ লিটার দেশীয় চোলাই মদসহ মামুন (৩৮) ও মান্নান (৪৫) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ।

শনিবার (১৩ জুলাই) সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ছেংগারচর পৌরসভার ৭ম্বর ওয়ার্ড পাচঁগাছিয়া গ্রামের জলিল প্রধানীয়া বাড়ির মামুনের বসতঘর থেকে তাদের আটক করে পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে ১০ লিটার দেশীয় চোলাই মদ জব্দ করা হয়।

মামুন উপজেলার পাঁচগাছিয়া জলিল প্রধানের বাড়ির সাইজ উদ্দিন প্রধানের ছেলে ও মান্নান জীবগাঁও গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকদের বরাত দিয়ে পুলিশ জানায়, মামুনের দেখানো মতে তার বসত ঘরের খাটের নিচ থেকে দেশীয় চোলাই মদ ১০ লিটার ৫টি প্লাস্টিকের বোতলের মধ্যে প্রতিটি বোতলে ২ লিটার করে যার মূল্য অনুমান প্রতি লিটার ৫০০ টাকা।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন রনি বলেন, মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে দুপুরে চাঁদপুরে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।