ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪৩১, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

আত্মীয়ের বাড়ি থেকে ফেরার পথে হাওরে নৌকা ডুবে ২ নারীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
আত্মীয়ের বাড়ি থেকে ফেরার পথে হাওরে নৌকা ডুবে ২ নারীর মৃত্যু

নেত্রকোনা: নেত্রকোনার কলমাকান্দায় আত্মীয়ের বাড়ি থেকে শ্রাদ্ধ খেয়ে বাড়ি ফেরার সময় নৌকা ডুবে দুই নারী মারা গেছেন। তবে তারা সম্পর্কে একে অপরের কি হন, তা এখনো জানা যায়নি।

রোববার (১৪ জুলাই) দুপুরে বড়খাপন ইউনিয়নের বরইউন্দ ও সুনামগঞ্জের মধ্যনগর এলাকার মধ্যবর্তী হাওরে এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন-জেলার মোহনগঞ্জ উপজেলার সুনিল সরকারের স্ত্রী উজ্জ্বলা রানী সরকার (৫৯) ও সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার বিশারা গ্রামের রানা সরকারের স্ত্রী জলি সরকার (৫০)।

বিষয়টি নিশ্চিত করেছেন বড়খাপন ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম।

জানা গেছে, দুপুরে বড়ইউন্দ বাজার থেকে ইঞ্জিনচালিত একটি নৌকা ২০ থেকে ২৫ জনের মতো যাত্রী নিয়ে মধ্যনগরের দিকে রওয়ানা হয়। কিছু দূর আসার পর গোমাই নদীতে পৌঁছালেই স্রোতের তোড়ে নৌকাটি ডুবে যায়। এসময় স্থানীয়দের সহযোগিতায় ও সাঁতরে বাকিরা পাড়ে উঠতে পারলেও দুই নারী ডুবে যান। কিছুক্ষণ পরই তাদের উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। ওই দুই নারী এক আত্মীয়ের বাড়ি থেকে নিজেদের বাড়ি ফিরছিলেন।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক জানান, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই তাদের মরদেহ হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।