ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

জাতীয়

চরফ্যাশনে আবাসিক হোটেল মালিকের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২২ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
চরফ্যাশনে আবাসিক হোটেল মালিকের কারাদণ্ড

ভোলা: ভোলার চরফ্যাশনে আবাসিক হোটেলে কিশোর-কিশোরীদের অসামাজিক কাজের সহযোগিতার দায়ে মালিক রিয়াজুল আলম শাহান (৬০) নামে একজনকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে তাকে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে।


 
রোববার (১৪ জুলাই) বিকেলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সালেক মুহীদ এ দণ্ড দেন।  

দণ্ডপ্রাপ্ত রিয়াজুল চরফ্যাশন উপজেলা রোডের ‘সেবা আবাসিক হোটেল’র মালিক এবং পৌরসভা ৫ নম্বর ওয়ার্ডের মাহাবুব আলমের ছেলে।
চরফ্যাশন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহিন জানান, গোপন তথ্যের ভিত্তিতে চরফ্যাশন হাসপাতাল রোডের সেবা আবাসিক হোটেলে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই হোটেলে অসামাজিক কাজে লিপ্ত থাকা একাধিক নারী-পুরুষ পালিয়ে যান। এছাড়া ওই হোটেল কক্ষের বাইরে থেকে তালাবদ্ধ দুই কক্ষ থেকে চার কিশোর-কিশোরীকে আটক করা হয়। একই সঙ্গে হোটেল মালিক রিয়াজুল আলমকেও আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়।


নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সালেক মুহীদ জানান, আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে সহযোগিতা করার দায়ে হোটেল মালিককে ছয় মাসের কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা করা হয়েছে। আটককৃত চার কিশোর-কিশোরী অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাদের অভিভাবকের কাছে মুচলেকায় মুক্তি দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।