ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৬ জুলাই ২০২৪, ০৯ মহররম ১৪৪৬

জাতীয়

আসামি ধরতে নদীতে ঝাপ, প্রাণ গেল এসআইয়ের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
আসামি ধরতে নদীতে ঝাপ, প্রাণ গেল এসআইয়ের

সিরাজগঞ্জ: জেলার উল্লাপাড়া উপজেলার সলঙ্গায় আসামি ধরতে গিয়ে নদীতে ঝাপ দিয়ে হয়ে রেজাউল ইসলাম শাহ (৪৫) নামে এক পুলিশের উপ-পরিদর্শকের (এসআই) মৃত্যু হয়েছে।

সোমবার (১৫ জুলাই) বেলা ১১টার দিকে সলঙ্গা থানার ধোপাকান্দি এলাকায় স্বরস্বতী নদীতে এ ঘটনা ঘটে।

নিহত রেজাউল ইসলাম শাহ রায়গঞ্জ থানার উপ-পরিদর্শক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তিনি নওগাঁ জেলার পত্নিতলা উপজেলার বাসিন্দা।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন-অর-রশিদ জানান, গত ৩ জুলাই রাতে একটি লুটের ঘটনায় করা মামলার আসামি রায়গঞ্জ থানার নলকা ইউনিয়নের এরান্দহ গ্রামের বাসিন্দা নাজমুল হোসেন। সোমবার সকালে তাকে গ্রেপ্তার করতে রেজাউল ইসলাম শাহ কনস্টেবলসহ অভিযান চালান। পুলিশের উপস্থিতি টের পেয়ে নাজমুল দৌড়ে ধোপাকান্দি এলাকায় স্বরস্বতী নদীতে ঝাপ দেন। এ সময় তার পিছু ধাওয়া করতে করতে এসআই রেজাউলও নদীতে ঝাঁপ দেন। আসামি নাজমুল সাঁতরে নদী পার হলেও এসআই রেজাউল আর নদী থেকে উঠতে পারেননি। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেন। সেখানে চিকিৎসক রেজাউলকে মৃত ঘোষণা করেন।

সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের ইমার্জেন্সি বিভাগের ডা. গোলাম আম্বিয়া বলেন, হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়।

সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল বলেন, সকালে ডাকাতি মামলার আসামি ধরতে গিয়ে নদীতে অভিযান চালানোর সময় পানিতে ডুবে নিখোঁজ হন রেজাউল। পরে ডিবি পুলিশের টিম গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। নিহত এসআইয়ের মরদেহ হাসপাতালে আছে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
এসআই/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।