ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৬ জুলাই ২০২৪, ০৯ মহররম ১৪৪৬

জাতীয়

রাঙামাটি মেডিকেল কলেজে আন্দোলনরত শিক্ষার্থী-ছাত্রলীগ মুখোমুখি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৪
রাঙামাটি মেডিকেল কলেজে আন্দোলনরত শিক্ষার্থী-ছাত্রলীগ মুখোমুখি

রাঙামাটি: সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবি ও সাধারণ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে রাঙামাটি মেডিকেল কলেজের শিক্ষার্থীরা মিছিল ও বিক্ষোভ সমাবেশ করতে চাইলে তাদের প্রতিহিত করে রাঙামাটি জেলা ছাত্রলীগ।  

মঙ্গলবার (১৬জুলাই) দুপুরে মেডিকেল কলেজের গেইটে এ ঘটনা ঘটে।

এতে উত্তেজনা সৃষ্টি হলে যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে আইন শৃঙ্খলাবাহিনী এসে উভয় পক্ষকে সরিয়ে দেয়।  

এ সময় রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি রণি হোসেন এবং সাধারণ সম্পাদক সোহাগ চাকমার নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা মেডিকেল কলেজের গেটের প্রধান ফটকে ঘণ্টাখানেক অবস্থান নিয়ে দলীয় স্লোগান দিতে দেখা গেছে।

এদিকে মেডিকেল কলেজের শিক্ষার্থীরা সড়কে বাঁধা পেয়ে ক্যাম্পাসের ভেতর ব্যানার, প্লেকার্ড নিয়ে মিছিল ও বিক্ষোভ সমাবেশ করে সরকারের কাছে কোটা সংস্কারের জোর দাবি জানান। কোটা সংস্কার বিক্ষোভ সমাবেশে মেডিকেল কলেজের ১০-১৫ জন ছাত্রলীগ নেতা অংশ নিয়েছে বলে জেলা ছাত্রলীগের কয়েকজন নেতা জানান।

যেকোনো ধরনের ষড়যন্ত্রমূলক আন্দোলন প্রতিহত করতে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে রাঙামাটি জেলা ছাত্রলীগের নেতারা তাদের কর্মী বাহিনী নিয়ে মাঠে অবস্থান করছে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৪ 
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।