ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

জাতীয়

কোটা ইস্যুতে সংবাদ সম্মেলনে আসছেন মুক্তিযুদ্ধমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৯ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৪
কোটা ইস্যুতে সংবাদ সম্মেলনে আসছেন মুক্তিযুদ্ধমন্ত্রী

ঢাকা: কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের ‘মুক্তিযুদ্ধ ও বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে অবমাননার বক্তব্যের’ বিষয়ে সংবাদ সম্মেলন করবেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

বুধবার (১৭ জুলাই) দুপুর দেড়টায় জাতীয় প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. এনায়েত হোসেন।

তিনি জানান, সংবাদ সম্মেলনে আরও উপস্থিত থাকবেন সাবেক নৌ পরিবহন মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেনজীর আহমেদ।

মুক্তিযুদ্ধ ও বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে অবমাননার বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন থেকে মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে কর্মসূচিও ঘোষণা হতে পারে।

সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবিতে গত কয়েকদিন ধরেই আন্দোলন করে আসছেন শিক্ষার্থীরা। এ নিয়ে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর এক মন্তব্যের জেরে শিক্ষার্থীরা নানা স্লোগান দেন। এরপর গত দুদিন ধরে ঢাকাসহ সারা দেশের বিশ্ববিদ্যালয়গুলোতে উত্তেজনা বিরাজ করছে।

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৪
এমআইএইচ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।