ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

জাতীয়

ফেনীতে শিক্ষার্থীদের মিছিলে ছাত্রলীগের হামলা, পুলিশসহ আহত ২০

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৪
ফেনীতে শিক্ষার্থীদের মিছিলে ছাত্রলীগের হামলা, পুলিশসহ আহত ২০

ফেনী: ফেনীতে সাধারণ শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিলে হামলা করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এতে এক পুলিশ সদস্যসহ অন্তত ২০ জন আহত হয়েছেন।

চলমান কোটা সংস্কার আন্দোলনের মধ্যে বুধবার (১৭ জুলাই) বেলা সোয়া ১১টার দিকে শহরের ট্রাংক রোডের শহীদ মিনার এলাকায় এ ঘটনা ঘটে।

সরেজমিনে দেখা যায়, সকাল থেকে আন্দোলনকারী শিক্ষার্থীদের শহরে প্রবেশ করতে বাধা দেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

শহরের ট্রাংক রোড এলাকায় সাধারণ শিক্ষার্থী দেখা মাত্র ব্যাগ তল্লাশি করে মারধর করে শহীদ মিনারের ভেতরে নেন। সেখান থেকে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জয়ের নেতৃত্বে মারধর করতে করতে শিক্ষার্থীদের ফেনী সরকারি কলেজের ভেতরে নিয়ে যান।  

পরে বেলা ১১টা ১৫ মিনিটের দিকে আন্দোলনকারী শিক্ষার্থীরা শহরের বড় মসজিদ এলাকা থেকে ট্রাংক রোডের দিকে আসার পথে ধাওয়া করে ছাত্রলীগ।  

সাজ্জাদ হোসেন নামে এক শিক্ষার্থী বলেন, আমরা সাধারণ শিক্ষার্থীরা সকাল থেকে শান্তিপূর্ণ কর্মসূচি পালনের উদ্দেশ্যে শহরে আসি। ছাত্রলীগের নেতাকর্মীরা পথে আমাদের বাধা দেন এবং মারধর করেন। পরে প্রতিবাদ মিছিল নিয়ে দোয়েল চত্বর এলাকায় পৌঁছালে তারা অতর্কিতভাবে ইটপাটকেল নিক্ষেপ করেন, লাঠিপেটা করে। আমাদের বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হয়েছেন।

আহত পুলিশ সদস্যের নাম রেজাউল করিম। তিনি পুলিশের কনস্টেবল।  

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মুহাম্মদ শাহাদাৎ হোসেন বলেন, কে কার ওপর কী জন্য আক্রমণ করেছেন, আমরা এখনো স্পষ্ট নই। এ বিষয়ে গোয়েন্দা তথ্য সংগ্রহ করছি। আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ দেখে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৪
এসএইচডি/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।