ঢাকা, শুক্রবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৬ জুলাই ২০২৪, ১৯ মহররম ১৪৪৬

জাতীয়

চিকিৎসা শেষে বাড়ি ফেরা হলো না বৃদ্ধের, সড়কে ঝরল প্রাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
চিকিৎসা শেষে বাড়ি ফেরা হলো না বৃদ্ধের, সড়কে ঝরল প্রাণ

লক্ষ্মীপুর: চিকিৎসা শেষে সপরিবারে বাড়ি ফেরার পথে যাত্রীবাহী বাসের চাপায় নুর নবী নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন তার স্ত্রী হোসনে আরা বেগম ও পুত্রবধূ সুইটি আক্তারসহ আরও তিনজন।

হতাহতরা সিএনজিচালিত অটোরিকশার আরোহী। আহতদের মধ্যে অটোচালক রহমানসহ দুইজনকে সংকটাপন্ন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।  

বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুরে ঢাকা-লক্ষ্মীপুর মহাসড়কের মান্দারি ইউনিয়নের যাদৈয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নুর নবীর বাড়ি সদর উপজেলার উত্তর জয়পুর ইউনিয়নের হানিফ মিয়াজির হাট এলাকায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নুর নবী তার স্ত্রী হোসনে আরা ও পুত্রবধূ সুইটিকে নিয়ে চিকিৎসক দেখিয়ে অটোরিকশায় করে বাড়ি যাচ্ছিলেন। পথে আরও দুইজন যাত্রী ওই অটোরিকশাতে উঠেন। ওই এলাকায় অটোরিকশাটি পৌঁছালে স্টার লাইনের যাত্রীবাহী একটি বাস চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়।

এ সময় অটোরিকশায় থাকা চালকসহ ৫ যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতিতে কর্তব্যরত চিকিৎসক অটোচালক রহমান, বৃদ্ধ নুর নবী ও তার স্ত্রী হোসনে আরাকে সংকটাপন্ন অবস্থায় ঢাকা মেডিকেলে পাঠায়। ঢাকায় নেওয়ার পথে বৃদ্ধ নুর নবী মারা যান।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ (পরিদর্শক) রুহুল আমিন জানান, সড়ক দুর্ঘটনায় নুর নবী নামের এক বৃদ্ধ মারা গেছে। ঘটনাস্থল থেকে ‌স্টার লাইন নামক বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।