ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

সম্পদ ধ্বংসকারীদের আইনের আওতায় আনা প্রয়োজন খুলনায় ভূমিমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
সম্পদ ধ্বংসকারীদের আইনের আওতায় আনা প্রয়োজন খুলনায় ভূমিমন্ত্রী

খুলনা: দেশের মালিক জনগণ। জনগণের কল্যাণে সরকার কাজ করে যাচ্ছে।

যারা জনগণের সম্পদ ও সরকারি সম্পদ ধ্বংস করছে তাদের আইনের আওতায় আনা প্রয়োজন।  

ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ খুলনার ডুমুরিয়া উপজেলার বিভিন্ন দপ্তর কর্তৃক সহায়তা সামগ্রী ও বিভিন্ন অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

রোববার (২৮ জুলাই) দুপুরে খুলনা ডুমুরিয়া উপজেলার শহিদ জোবায়েদ আলী মিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে মন্ত্রী প্রায় ৩২ লাখ টাকার বিভিন্ন অনুদানের চেক বিতরণ করেন।

ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহমেদ। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা মোঃ নূরুল ইসলাম মানিক উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক গোবিন্দ ঘোষ, মহিলা ভাইস চেয়ারম্যান শারমীনা পারভীন রুমা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আশরাফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মন্ত্রী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে উপজেলার ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত ৮৬টি পরিবারের মাঝে একশত এক ব্যাল্ডিল ঢেউটিন ও তিন হাজার টাকা করে মোট তিন লাখ তিন হাজার টাকার চেক বিতরণ করেন। এছাড়া তিনি স্বেচ্ছাসেবী তহবিল থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৯৪ জন দুস্থ ও হতদরিদ্র মানুষের মাঝে আট লাখ ১৫ হাজার টাকার চেক, নয়টি শিক্ষাপ্রতিষ্ঠানে ২৭টি বৈদ্যুতিক পাখা, দুস্থ নারীদের মাঝে পাঁচটি সেলাইমেশিন, যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে তিন জন যুব ও যুব মহিলাদের ৪০ হাজার টাকা করে এক লাখ ২০ হাজার টাকার চেক বিতরণ করেন। এছাড়া মন্ত্রী গাভী পালনের জন্য ৩০ জন যুব মহিলকে সনদপত্র প্রদান, দ্বিতীয় কিস্তিতে উপজেলার নিবন্ধনপ্রাপ্ত ১১টি এতিমখানার অনুকূলে মোট একশত ৫৮জন এতিমের মাসিক দুই হাজার টাকা করে ১৮ লাখ ৯৬ হাজার টাকার চেক, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক বিশেষ চাহিদা সম্পন্ন তিন শিশুর মাঝে তিনটি হুইল চেয়ার এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করেন।

পরে ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ ডুমুরিয়া উপজেলা পরিষদ হলরুমের সৌন্দর্যবর্ধন কাজের উদ্বোধন ও  উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় যোগদান করেন।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, জুলাই ২৮,  ২০২৪
এমআরএম/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।