ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

নিউজটোয়েন্টিফোর টেলিভিশনের নবম প্রতিষ্ঠাবার্ষিকী

গণমাধ্যমকে মানুষের পাশে থাকার আহ্বান বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যানের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৮ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৪
গণমাধ্যমকে মানুষের পাশে থাকার আহ্বান বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যানের

ঢাকা: গণমাধ্যমগুলোকে কোনো ধরনের মিথ্যার আশ্রয় না নিয়ে সংবাদ পরিবেশন করার আহ্বান জানিয়েছেন দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

রোববার (২৮ জুলাই) সন্ধ্যায় দেশের বেসরকারি টেলিভিশিন নিউজটোয়েন্টিফোরের নবম বর্ষে পদার্পণ উপলক্ষে টেলিভিশনের প্রধান কার্যালয়ে কেক কেটে সংক্ষিপ্ত বক্তব্যে একথা বলেন তিনি।

এ সময় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে নিউজটোয়েন্টিফোরকে এগিয়ে নিতে সবার প্রতি আহ্বান জানান আহমেদ আকবর সোবহান। দেশের সার্বিক অবস্থা বিবেচনা করে এবার জাঁকজমক অনুষ্ঠান না করলেও সত্য সংবাদ প্রকাশের প্রতি গুরুত্ব দেন তিনি।

দেশের শীর্ষ শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের মতোই নিউজটোয়েন্টিফোর সবার প্রথম হবে এমন প্রত্যাশার কথা জানান বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যান।

দেশের উদ্ভূত পরিস্থিতির কারণে তেমন জাঁকজমকপূর্ণ আয়োজন ছিল না এদিন। সন্ধ্যায় শুধুমাত্র কেক কেটে নিউজটোয়েন্টিফোরের শুভক্ষণ উদযাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বসুন্ধরা গ্রুপের পরিচালক আহমেদ ইব্রাহিম সোবহান, কালের কণ্ঠের প্রধান সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, বাংলানিউজটোয়েন্টিফোর ডট কমের সম্পাদক জুয়েল মাজহার, ডেইলি সানের সম্পাদক রেজাউল করিম লোটাস, কালে কণ্ঠের উপ-সম্পাদক সম্পাদক হায়দার আলী, রেডিও ক্যাপিটালের ইনচার্জ রুহুল আমিন রাসেল।  

এছাড়া উপস্থিত ছিলেন, এবিজি বসুন্ধরার ব্যাংকিং বিভাগের প্রধান রাজিব সামাদসহ বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ০১৩৫ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।