ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

জাতীয়

৫ দিন ধরে রাস্তার পাশের ঝোপে পড়েছিল এক ব্যক্তির মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৪
৫ দিন ধরে রাস্তার পাশের ঝোপে পড়েছিল এক ব্যক্তির মরদেহ প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে জনবহুল একটি রাস্তার পাশের ঝোপ থেকে পাঁচ দিন ধরে পড়ে থাকা অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বুধবার (৩১ জুলাই) দুপুরের দিকে সিরাজগঞ্জ-ধানগড়া আঞ্চলিক সড়কে সদর উপজেলার বহুলী ইউনিয়নের আলোকদিয়া গ্রাম থেকে অর্ধগলিত মরদেহটি উদ্ধার করা হয়।

 

স্থানীয়রা জানায়, আলোকদিয়া এলাকায় রাস্তার পাশে একটি গাছের গোড়ায় ঝোপঝাড়ের মধ্যে তিন-চারদিন ধরে দুর্গন্ধ ছড়াচ্ছিল। জেলা শহর থেকে রায়গঞ্জ উপজেলাগামী জনবহুল এই সড়কে যাতায়াতের  সময় দুর্গন্ধ পেত যাত্রীরা। বুধবার সকালে পথচারীরা উঁকি দিয়ে সেখানে মানুষের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।  

সিরাজগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. হাসিবুল্লাহ জানান, আলোকদিয়া এলাকায় রাস্তার পাশে ঝোপঝাড়ের মধ্যে মরদেহটি পড়ে ছিল। ধারণা করা হচ্ছে চার থেকে পাঁচ দিন আগে তার মৃত্যু হয়েছে। অর্ধগলিত হওয়ায় তার পরিচয় শনাক্ত করা যায়নি। তবে পড়নে লুঙ্গি পড়া থেকে বোঝা যায় নিহত ব্যক্তি একজন পুরুষ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর জানা যাবে তার কীভাবে মৃত্যু হয়েছিল।  

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।