ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কোমরের বেল্টে বাঁধা ছিল ৪ কেজি স্বর্ণের বার, আটক দুই 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৪
কোমরের বেল্টে বাঁধা ছিল ৪ কেজি স্বর্ণের বার, আটক দুই 

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার সীমান্তবর্তী দর্শনা এলাকা থেকে চার কেজি ওজনের চারটি স্বর্ণের বার জব্দ করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। এসময় আটক করা হয়েছে দুই চোরাকারবারিকে।

 

বুধবার (৩১ জুলাই) দুপুরে দর্শনা পৌর শহরের কাঁচাবাজার এলাকা থেকে স্বর্ণের বারসহ তাদের আটক করা হয়।  

আটকরা হলেন- দর্শনার শ্যামপুর গ্রামের রহেল মণ্ডলের ছেলে রেজাউল (৪৮) ও ইউসুফ আলীর ছেলে ইসরাফিল (৩২)।

ডিবি পুলিশ জানায়, গোপন তথ্য পেয়ে দর্শনা এলাকায় অভিযানে যাচ্ছিল একটি দল। এসময় লোকনাথপুর এলাকায় একটি মোটরসাইকেলের গতিবিধি তাদের সন্দেহ হয়। তখন ওই মোটরসাইকেলটি অনুসরণ করে দর্শনা কাঁচাবাজার পর্যন্ত পৌঁছালে গাড়িটির গতিরোধ করা হয়। এসময় মোটরসাইকেল ফেলে পালানোর চেষ্টা করে দুই আরোহী। পরে তাদের ধাওয়া দিয়ে আটক করা হয়।

এর মধ্যে রেজাউলের কোমরের বেল্টের সঙ্গে জড়ানো একটি কাপড়ের ব্যাগ জব্দ করা হয়। ওই ব্যাগের ভেতর থেকে চারটি স্বর্ণের বার পাওয়া যায়।  

ঘটনাস্থলে পৌঁছে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) নাজিম উদ্দীন আল আজাদ বলেন, স্থানীয় লোকজনের সামনে তাদের কোমরে জড়ানো বেল্টের ভেতর থেকে চারটি স্বর্ণের বার জব্দ করা হয়। চারটি স্বর্ণের বারের ওজন চার কেজি ২৫ গ্রাম। অভিযুক্তদের বিরুদ্ধে দর্শনা থানায় মামলা দায়েরের কার্যক্রম চলছে।  

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।