ঢাকা, মঙ্গলবার, ১৫ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেলের ডায়ালাইসিস বিভাগে অগ্নিকাণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৩ ঘণ্টা, আগস্ট ১, ২০২৪
দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেলের ডায়ালাইসিস বিভাগে অগ্নিকাণ্ড

দিনাজপুর: দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ডায়ালাইসিস বিভাগে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে হতাহতের ঘটনা না ঘটলেও একটি বেড ও একটি মেশিন পুড়ে গেছে।

 

বুধবার (৩১ জুলাই) রাত ৮টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।  

রোগীর স্বজন ও মেডিকেল সূত্রে জানা যায়, রাত ৮টার সময় ডায়ালাইসিস ওয়ার্ডে রোগীকে চিকিৎসা দেওয়ার সময় ডায়ালাইসিস মেশিন বিস্ফোরণে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এতে একটি বেডের কিছু অংশ পুড়ে যায়। ওই ওয়ার্ডে থাকা রোগীদের দ্রুতই নিরাপদ স্থানে সরিয়ে নেওয়া হয়। হাসপাতালের কর্মচারীরা অগ্নিনির্বাপক যন্ত্র ব্যবহার করে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসে কল দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

হাসপাতালের পরিচালক ডা. এটিএম নুরুজ্জামান বলেন, ডায়ালাইসিস কার্যক্রম শুরু করার সময় হঠাৎ করে অক্সিজেন সিলিন্ডারে আগুন লাগে। এসময় স্টাফরা আগুন নেভানোর কাজ করে। ধোঁয়ায় অন্ধকার হওয়ায় সব রোগীদের নিরাপদে সরিয়ে নেওয়া হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে কাজ করে।  

বাংলাদেশ সময়: ০৯০০ ঘণ্টা, আগস্ট ০১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।