ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

জাতীয়

অনাগত সন্তানের মুখ দেখা হলো না নয়নের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, আগস্ট ১, ২০২৪
অনাগত সন্তানের মুখ দেখা হলো না নয়নের

নড়াইল: অন্তঃসত্ত্বা স্ত্রীকে সিজারিয়ান অপারেশনের জন্য একটি ক্লিনিকে ভর্তি করে বাইরে বের হয়েছিলেন মো. নয়ন শেখ (২৪)। কিন্তু সন্তান জন্মের আগেই তাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

  

নড়াইলের লোহাগড়া উপজেলায় চাচাদের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধের জেরে এভাবেই প্রাণ হারাতে হয়েছে নয়ন শেখকে। এ ঘটনায় সবুজ কাজী (৩৫) ও হামিদুল শেখ (২৩) নামে তার সঙ্গে থাকা দুজনকেও কুপিয়ে জখম করা হয়েছে।

বৃহস্পতিবার (১ আগস্ট) সকালে সাড়ে ৯টার দিকে লোহাগড়া উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের বয়রা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নয়ন শেখ বয়রা গ্রামের কবির শেখের ছেলে। আহতরাও একই গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে নয়ন শেখের সঙ্গে তার চাচা গোলজার শেখের পারিবারিক জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিষয়ে আদালতে একটি মামলা সাত বছর ধরে চলছে। এটা নিয়ে একাধিক বার তাদের মধ্যে ঝামেলা হয়েছে।  

বৃহস্পতিবার সকালে নয়ন শেখের স্ত্রীর সিজারিয়ান অপারেশনের জন্য লোহাগড়ার একটি ক্লিনিকে যান। পরে মোটরসাইকেলে নয়ন ও সবুজ লোহাগড়ার দিকে যাওয়ার পথে বয়রা পূর্বপাড়া ওমর আলীর বাড়ির সামনে আগে থেকে ওত পেতে থাকা কয়েকজন দুর্বৃত্তরা তাদের গতিরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে যখম করে। পরে স্থানীয় লোকজন তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর নয়ন মারা যান।
 
জরুরি বিভাগের চিকিৎসক কৃষ্ণপদ কুমার বিশ্বাস বাংলানিউজকে বলেন, নয়নের শরীরের মাথা থেকে পা পর্যন্ত নয় থেকে ১০টি কোপের চিহ্ন রয়েছে। হাসপাতালে আনার কয়েক মিনিটের মধ্যে তিনি মারা গেছেন। আহত সবুজ কাজীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। আহত অপরজনকে এখানে ভর্তি করা হয়েছে।

লোহাগড়া থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বাংলানিউজকে বলেন, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া এ ঘটনায় জড়িতদের আটক করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, আগস্ট ১, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।