ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

জাতীয়

বৃষ্টিতে ভিজে ইস্ট ওয়েস্ট ও ব্রাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, আগস্ট ২, ২০২৪
বৃষ্টিতে ভিজে ইস্ট ওয়েস্ট ও ব্রাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মিছিল

ঢাকা: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ডাকা ‘প্রার্থনা ও ছাত্র-জনতার গণমিছিল’ কর্মসূচি পালনে বৃষ্টিতে ভিজে মিছিলে অংশ নিয়েছে ইস্ট ওয়েস্ট ও ব্রাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। বৃষ্টিতে ভিজে মিছিলে অংশ নিয়ে শিক্ষার্থীরা স্লোগান দেয় ও প্রতিবাদ জানায়।

শুক্রবার (২ আগস্ট) দুপুর ১২টার দিকে আফতাবনগরে ইস্ট-ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের সামনে থেকে মিছিল বের করে রামপুরা ব্রিজ দিয়ে ঘুরে ব্র্যাক বিশ্ববিদ্যালয় হয়ে পুনরায় ইস্টওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের সামনে এসে মিছিলটি শেষ হয়।  

প্রত্যক্ষদর্শী রামপুরা ব্রিজে আবুল মিয়া নামের এক চায়ের দোকানি বাংলানিউজকে বলেন, দুপুরে যে সময় বৃষ্টি হয়েছিল তখন একটা মিছিল ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় থেকে রামপুরা ব্রিজের ঘুরে আবার ব্রাক বিশ্ববিদ্যালয়ের দিকে চলে যায়। তখন মিছিলের সামনে-পেছনে পুলিশ ছিল। মিছিলের সবাই ভার্সিটির ছাত্র।  

তিনি বলেন, তখন বৃষ্টি হওয়াতে রাস্তায় গাড়ি কম ছিল। রাস্তা ফাঁকা ছিল। মিছিলে কোনো ঝামেলা হতে দেখিনি।  

রামপুরা ব্রিজে টহল পুলিশের দায়িত্বে থাকা নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশের সাব ইন্সপেক্টর বাংলানিউজকে বলেন, দুপুরে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা এ সড়কে মিছিল করে। সেখানে কোনো ঝামেলা হয়নি। আমাদের পক্ষ থেকে মিছিলে কোনো বাধা দেওয়া হয়নি। শান্তিপূর্ণভাবেই মিছিলটি শেষ হয়ে যায়। নিরাপত্তার জন্য এবং কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা যেন না ঘটে সেজন্য এই এলাকায় ব্যাপক সংখ্যক পুলিশ মোতায়ন করা আছে।  

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, আগস্ট ২, ২০২৪
ইএসএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।