ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নারায়ণগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৪
নারায়ণগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা ফাইল ফটো

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জিয়াউর রহমান (৩৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে হিজবুল (৩৮) নামে এক ব্যক্তি।

শুক্রবার (২ আগস্ট) রাত ৯টার দিকে সানারপাড় রহিম মার্কেট বটতলা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত জিয়াউর রহমান শরীয়তপুর জেলার জাজিরা থানার বড়কান্দি গ্রামের মৃত আলী হোসেন হাওলাদারের ছেলে। তিনি সিদ্ধিরগঞ্জের কান্দাপাড়া এলাকার সবুজের বাড়িতে পরিবার নিয়ে বসবাস করতেন। তার একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

এদিকে এ হত্যাকাণ্ডের পর অভিযুক্ত হিজবুল পালিয়ে যায়। তাৎক্ষণিক তার নাম জানা গেলেও বিস্তারিত জানা যায়নি।

হত্যাকাণ্ডের সময় জিয়াউর রহমানের সঙ্গে থাকা রাজিব নামে একজন বলেন, সন্ধ্যার দিকে বৃষ্টি আসায় তারা কয়েকজন একসঙ্গে বসে লুডু খেলছিলেন। এরমাঝে অভিযুক্ত হিজবুল এসে জিয়াউর রহমানের কাছে টাকা চায়। জিয়াউর রহমান টাকা দিবে বলে তাকে আশ্বস্ত করেন। পরে সে তাদের সঙ্গে চা-নাস্তা খেয়ে চলে যায়।

এর কিছু সময় পর হিজবুল আরেকজন লোক নিয়ে আসে। ওই লোক জিয়াউর রহমানকে বলেন আপনি তার টাকা ফেরত দিচ্ছেন না কেন। এ নিয়ে বাগবিতণ্ডার একপর্যায়ে হিজবুল তার হাতে থাকা পলিথিনে মোড়ানো একটি চাপাতি বের করলে জিয়াউর দৌড় দেন। সেও পিছু ধাওয়া করে। এরই মধ্যে হিজবুলকে প্রতিহত করার আগেই সে জিয়াউর রহমানের মাথায় কুপিয়ে গুরুতর জখম করে।

এক পর্যায়ে জিয়াউর মাটিতে লুটিয়ে পড়লে জিয়াউরকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে তাকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, এ ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২২৬  ঘণ্টা, আগস্ট ৩, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।